বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > স্বমহিমায় ক্রিস গেইল, অনুশীলনের মাঝেই অমরীশ পুরির ডায়লগ আউরে জানালেন 'মোগাম্বো খুশ হুয়া'
ট্রফি হাতে ক্রিস গেইল ফাইল ছবি
ট্রফি হাতে ক্রিস গেইল ফাইল ছবি

স্বমহিমায় ক্রিস গেইল, অনুশীলনের মাঝেই অমরীশ পুরির ডায়লগ আউরে জানালেন 'মোগাম্বো খুশ হুয়া'

ভারতীয় অভিনেতা অমরীশ পুরির 'মি: ইন্ডিয়া' ছবির এক জনপ্রিয় ডায়লগ ' মোগাম্বো খুশ হুয়া' পরপর দুবার আওড়াতে দেখা যায় ক্যারিবিয়ান তারকাকে। সেই ভিডি ও পঞ্জাব তাদের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছে। বলা বাহুল্য যা ইতিমধ্যেই ভাইরাল।

শুভব্রত মুখার্জি: আইপিএলের মঞ্চ এমন একটা মঞ্চ যেখানে সারা পৃথিবীর ক্রিকেটাররা এসে মিলিত হন। বলা যায় এখানে আমরা ক্রিকেটের মহামিলন যজ্ঞের সাক্ষী থাকি। বিভিন্ন দেশ থেকে তাদের আগমনের ফলে ভিন্ন ভিন্ন সংস্কৃতির তারা ধারক ও বাহক হন। অর্থাৎ ক্রিকেটের পাশাপাশি এখানে বিভিন্ন সংস্কৃতির মহামিলনস্থলও বলা যায়।

ক্রিকেটাররা এখানে এসে একে অপরের দেশের সংস্কৃতির সাথে পরিচিত হন। ভাষাকে রপ্ত করার চেষ্টা করেন। এই আবহে দাড়িয়ে বাইরের দেশের ক্রিকেটারদের কাছে বলিউড যে অত্যন্ত আকর্ষণের বিষয় তা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পরেনা। বলিউড অভিনেত্রীদের সাথে বিভিন্ন দেশের ক্রিকেটাররা অতীতেও সম্পর্কে জড়িয়েছেন এমন নজির বহু আছে।

চলতি আইপিএল খেলতে ভারতে রয়েছেন ক্যারিবিয়ান তারকা 'ইউনিভার্সাল বস' ক্রিস গেইল। তিনি বরাবরের বর্ণময় চরিত্র। ব্যাট হাতে ও আছেন যথেষ্ট ভাল ফর্মে। তাদের শেষ ম্যাচে চ্যাম্পিয়ান মুম্বই দলের বিরুদ্ধে তিনি ৪৩ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছিলেন। সেই গেইলকে দেখা গেল পঞ্জাব অনুশীলনে একেবারে ফুরফুরে মেজাজে। সেখানেই সতীর্থদের সঙ্গে অনুশীলন করতে গিয়ে মাঠে বসে খুনসুটিতে মাততে দেখা যায় গেইলকে। ভারতীয় অভিনেতা অমরীশ পুরির 'মি: ইন্ডিয়া' ছবির এক জনপ্রিয় ডায়লগ ' মোগাম্বো খুশ হুয়া' পরপর দুবার আওড়াতে দেখা যায় ক্যারিবিয়ান তারকাকে। সেই ভিডি ও পঞ্জাব তাদের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছে। বলা বাহুল্য যা ইতিমধ্যেই ভাইরাল।

বন্ধ করুন