বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: সফল অস্ত্রোপচার লোকেশ রাহুলের, চলতি মরশুমে কি মাঠে নামবেন? মিলল ইঙ্গিত
লোকেশ রাহুল। ছবি- আইপিএল।
লোকেশ রাহুল। ছবি- আইপিএল।

IPL 2021: সফল অস্ত্রোপচার লোকেশ রাহুলের, চলতি মরশুমে কি মাঠে নামবেন? মিলল ইঙ্গিত

  • অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় পঞ্জাব অধিনায়ককে।

আচমকাই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিল পঞ্জাব কিংস। দিল্লি ম্যাচের ঠিক আগে ক্যাপ্টেন লোকেশ রাহুলের অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানিয়েছিলেন যে, একমাত্র অস্ত্রোপচারেই যন্ত্রণার উপশম সম্ভব।

স্বাভাবিকভাবেই দিল্লির বিরুদ্ধে মাঠে নামতে পারেননি রাহুল। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেন মায়াঙ্ক আগরওয়াল। সোমবার পঞ্জাব শিবিরকে স্বস্তি দেয় রাহুলের অসুস্থতা সম্পর্তিক আপডেট। পঞ্জাব অধিনায়কের অস্ত্রোপচার সফল হয়েছে এবং তিনি ফিরতে পারেন দলের বায়ো-বাবলে, এমনটাই খবর।

শোনা যাচ্ছে যে, ডাক্তাররা ফ্র্যাঞ্চাইজিকে জানিয়েছেন, রাহুল এক সপ্তাহের বিশ্রামের পর স্বাভাবিক কাজকর্ম করতে পারবেন। সুতরাং তাঁর মাঠে নামতেও অসুবিধা হওয়ার কথা নয়। তাই বাধ্যতামূলক কোয়ারান্টাইন পর্ব কাটিয়ে লোকেশ রাহুলের পঞ্জাবের বায়ো-বাবলে ফিরে আসা অস্বাভাবিক নয়।

ESPNcricinfo-র খবর অনুযায়ী রাহুল চার্টার্ড বিমানে অস্ত্রোপচারের জন্য মুম্বই উড়ে যান। সেখানেই তাঁর সফল অস্ত্রোপচার হয়।

চলতি আইপিএলে ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন রাহুল। ৭ ম্যাচে ৩৩১ রান করে তিনি অরেঞ্জ ক্যাপ নিজের দখলে রেখেছিলেন। দিল্লির বিরুদ্ধে রাহুল মাঠে নামতে পারেননি। সেই সুযোগে শিখর ধাওয়ান তাঁর কাছ থেকে কমলা টুপি ছিনিয়ে নেন। আপাতত তিনি চলতি আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রহকারীর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন।

বন্ধ করুন