বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রিটেন না করে পুরো স্যালারি 'পার্স' নিয়েই নাকি মেগা নিলামের নামবে পঞ্জাব কিংস!
ক্রিকেটার রিটেন করবে না প্রীতির পঞ্জাব
ক্রিকেটার রিটেন করবে না প্রীতির পঞ্জাব

রিটেন না করে পুরো স্যালারি 'পার্স' নিয়েই নাকি মেগা নিলামের নামবে পঞ্জাব কিংস!

  • বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার পঞ্জাব ফ্রাঞ্চাইজির ক্ষেত্রে ব্যাপারটা বেশ আলাদা। সূত্রের খবর অনুযায়ী ৮ টি দলের মধ্যে তারা সম্ভবত একমাত্র দল যারা কোনও ক্রিকেটারকে রিটেন করছে না অর্থাৎ ধরে রাখছে না।

শুভব্রত মুখার্জি: আইপিএলে ক্রিকেটার 'রিটেন' করার শেষ তারিখ ৩০শে নভেম্বর। এই তারিখের মধ্যেই পুরানো ৮ টি ফ্রাঞ্চাইজি তাদের 'রিটেন' ক্রিকেটারদের নাম ঘোষণা করতে বাধ্য। অর্থাৎ হাতে রয়েছে আর মাত্র ৩ দিন। ইতিমধ্যেই বিভিন্ন ফ্রাঞ্চাইজি তাদের তালিকা হয় ঘোষণা করে দিয়েছে না হয় শেষ পর্যায়ে। তবে বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার পঞ্জাব ফ্রাঞ্চাইজির ক্ষেত্রে ব্যাপারটা বেশ আলাদা। সূত্রের খবর অনুযায়ী ৮ টি দলের মধ্যে তারা সম্ভবত একমাত্র দল যারা কোনও ক্রিকেটারকে রিটেন করছে না অর্থাৎ ধরে রাখছে না।

যদিও ফ্রাঞ্চাইজির তরফে এমন কোন অফিসিয়াল ঘোষণা এখনও করা হয়নি। তবে খবর অনুযায়ী তারা তাদের সম্পূর্ণ স্যালারি 'পার্স'নিয়েই মেগা নিলামে অংশ নেওয়ার ভাবনা চিন্তা করছে। সেক্ষেত্রে বিসিসিআইয়ের বেঁধে দেওয়া ৯০ কোটির স্যালারি 'পার্স' নিয়েই নিলামে নামবে পঞ্জাব। উল্লেখ্য লখনউ এবং আহমেদাবাদ দুটি নতুন ফ্রাঞ্চাইজি দল আসার পরে ফের নিলামের আসর বসবে পরের বছর জানুয়ারি মাসে।

প্রসঙ্গত পঞ্জাব আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত একমাত্র দল যারা প্রায় প্রতি বছর দলে একাধিক পরিবর্তন করার পরেও ধারাবাহিক পারফরম্যান্স করেছে। বিশেষজ্ঞদের অনেকেই ভেবেছিলেন কেএল রাহুলকে ধরে রাখবে পঞ্জাব। তবে গত কয়েক মরশুমে সেইভাবে সাফল্য না আসার ফলে স্বয়ং রাহুল আর থাকতে চাইছেন না। তবে অপর একটি সূত্রের খবর, 'আনক্যাপড' রবি বিষ্ণোই এবং অর্শদীপ সিংকে ধরে রাখলেও রাখতে পারে পঞ্জাব।

বন্ধ করুন