বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > মিডল অর্ডার ভোগাতে পারে ধাওয়ান-মায়াঙ্কদের! দেখে নিন Punjab Kings-এর সম্ভাব্য একাদশ

মিডল অর্ডার ভোগাতে পারে ধাওয়ান-মায়াঙ্কদের! দেখে নিন Punjab Kings-এর সম্ভাব্য একাদশ

দেখে নিন Punjab Kings-এর সম্ভাব্য একাদশ (ছবি:টুইটার)

মিডল অর্ডারে ভালো ভারতীয় ক্রিকেটার দরকার ছিল বলে অনেকেই মনে করছেন। পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশের সঙ্গে একবার দেখে নেওয়া যাক পঞ্জাব কিংসের শক্তি ও খামতি গুলো।

মোট ২৫ জন ক্রিকেটারকে ঘরে তুলেছে প্রীতির পঞ্জাব। দলে জায়গা পেয়েছে শাহরুখ খান, শিখর ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন। এদের জন্য বিপুল অর্থ খরচ করেছে পঞ্জাব। তবে মিডিল অর্ডারে ভালো ভারতীয় ক্রিকেটার দরকার ছিল বলে অনেকেই মনে করছেন। একবার দেখে নেওয়া যাক পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ। তার সঙ্গে দেখে নেওয়া যাক পঞ্জাব কিংসের শক্তি ও খামতি।

১) শিখর ধাওয়ান

২) মায়াঙ্ক আগরওয়াল 

৩) জনি বেয়ারস্টো

৪) লিয়াম লিভিংস্টোন

৫) শাহরুখ খান 

৬) ঋষি ধাওয়ান

৭) হরপ্রীত ব্রার

৮) ওডিন স্মিথ

৯) কাগিসো রাবাদা

১০) অর্শদীপ সিং

১১) রাহুল চাহার

রিজার্ভ বেঞ্চে থাকবেন প্রবসিমরন সিং, জিতেশ শর্মা, ইশান পোড়েল, সন্দীপ শর্মা, রাজ বাওয়া, প্রেরক মানকড়, বৈভব আরোরা, ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, বলতেজ ঢান্ধা, অংশ প্যাটেল, ন্যাথন এলিস, অথর্ব টাইডে, ভানুকা রাজাপক্ষে, বেনি হাওয়েল। 

লিয়াম লিভিংস্টোনকে সবথেকে বেশি দাম দিয়ে কিনেছে পঞ্জাব কিংস। রাবাদার জন্য ৯.২৫ কোটি ও শাহরুখ খানের জন্য ৯ কোটি টাকা খরচ করেছে ফ্র্যাঞ্চাইজি। তবে বিশেষজ্ঞরা মনে করছেন পঞ্জাবের মিডিল অর্ডারে যদি আরও একজন ভারতীয় ব্যাটার থাকত তাহলে দল আরও একটু শক্তিশালী হত। কারণ পঞ্জাবের পকেটে এখনও ৩.৪৫ কোটি টাকা রয়েছে। সেই অর্থ দিয়ে মিডল অর্ডারের জন্য ভালো ব্যাটার পাওয়া যেত। তবে বলা যেতে পারে রাজ বাওয়ার জন্য দারুণ বাজি খেলেছে পঞ্জাব।   

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.