বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আরও এক বিদেশি ক্রিকেটার সামিল ভারতের করোনা যুদ্ধে, মহামারির বিরুদ্ধে লড়াইয়ে নামল পঞ্জাব কিংস
পঞ্জাব কিংসের লোগো ও নিকোলাস পুরান। ছবি- টুইটার।
পঞ্জাব কিংসের লোগো ও নিকোলাস পুরান। ছবি- টুইটার।

আরও এক বিদেশি ক্রিকেটার সামিল ভারতের করোনা যুদ্ধে, মহামারির বিরুদ্ধে লড়াইয়ে নামল পঞ্জাব কিংস

  • সারা দেশে অক্সিজেন কনসেনট্রেটরের জোগান দেবে, জানিয়ে দিল প্রীতি জিন্টার দল।

রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের পর এবার পঞ্জব কিংস ভারতের করোনা যুদ্ধে সরাসরি সামিল হল। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নামার আগে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়, তারা দেশজুড়ে করোনা আক্রান্তদের প্রয়োজনের কথা ভেবে অক্সিজেন কনসেনট্রেটরের জোগান দেবে।

শুধু ফ্র্যাঞ্চাইজির তরফেই নয়, পঞ্জাবের ক্যারিবিয়ান তারকা নিকোলাস পুরান ব্যক্তিগতভাবেও ভারতের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নিজের আইপিএল পারিশ্রমিকের একটা অংশ দান করবেন বলে জানিয়েছেন।

শুক্রবার পঞ্জাব কিংস টুইটারে বিজ্ঞপ্তি জারি করে জানায়, ‘ভারতের বর্তমান করোনা পরিস্থিতিতে পঞ্জাব কিংস রাউন্ড টেবিল ইন্ডিয়ার সঙ্গে যৌথভাবে সারা ভারতে অক্সিজেন কনসেনট্রেটরের জোগান দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।’ ফ্র্যাঞ্চাইজির তরফে সকলের কাছে আবেদন জানানো হয়ে যে, যার যেভাবে সম্ভব এই কঠিন সময়ে সকলে যেন করোনার বিরুদ্ধে ভারতের লড়াইয়ে সামিল হন। কেননা, সকলে মিলে লড়াই চালালে তবেই মহামারিকে হারানো সম্ভব।

শুক্রবারই নিকোলাস পুরান টুইট করেন, ‘যদিও অন্য অনেক দেশ মরামারির কবলে পড়েছে, তবে এই মুহূর্তে ভারতের পরিস্থিতি একেবারে ভিন্ন। এমন পরিস্থিতিতে সচেতনতার কাজে ও আর্থিক সহায়তায় আমি আমার ভূমিকা যথাযথ পালন করব।’ ভিডিও বার্তায় তিনি জানান, নিজের আইপিএল পারিশ্রমিকের একটি অংশ তিনি দান করবেন করোনা ত্রাণে।

বন্ধ করুন