বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পঞ্জাবি ড্যাডি লুকে ইউনিভার্স বস! শীঘ্রই আসছে ক্রিস গেইলের নতুন অ্যালবাম
পঞ্জাবি ড্যাডি লুকে ক্রিস গেইল (ছবি:টুইটার)
পঞ্জাবি ড্যাডি লুকে ক্রিস গেইল (ছবি:টুইটার)

পঞ্জাবি ড্যাডি লুকে ইউনিভার্স বস! শীঘ্রই আসছে ক্রিস গেইলের নতুন অ্যালবাম

  • ফের একবার নতুন মিউজিক অ্যালবামে গান গাইতে চলেছেন ইউনিভার্স বস। গানের নাম ‘পঞ্জাবি ড্যাডি’। তারই পোস্টার নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ক্রিস গেইল। অ্যালবামের একটি ছবি টুইট করেছেন গেইল নিজে।

ফের একবার নতুন মিউজিক অ্যালবামে গান গাইতে চলেছেন ইউনিভার্স বস। গানের নাম ‘পঞ্জাবি ড্যাডি’। তারই পোস্টার নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ক্রিস গেইল। অ্যালবামের একটি ছবি টুইট করেছেন ক্রিস গেইল। সেখানে দেখা যাচ্ছে পঞ্জাবি পোশাকে বসে রয়েছেন বিধ্বংসী ক্যারিবিয়ান ব্যাটসম্যান। আর তাঁর চারপাশে চার সুন্দরী। গানের ক্যাপশনে লেখা, 'পঞ্জাবি ড্যাডি, কামিং সুন'। ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

আইপিএলের আগে অবশ্য নিজের ছন্দে রয়েছেন ক্রিস গেইল। চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস বনাম বার্বাডোজ রয়্যালসের ম্যাচে গেইল ছক্কা মেরে ভিআইপি বক্সের কাচ ভেঙেছেন। ২১ সেপ্টেম্বর রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচ খেলতে নামবে গেইলের পঞ্জাব কিংস। আট ম্যাচে ছ’পয়েন্ট পেয়ে ছয় নম্বরে রয়েছে পঞ্জাব। তার আগে চার সুন্দরীর মাঝে পঞ্জাবি পোশাকে বসে থাকতে দেখা গেল গেইলকে। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়েছে।

ক্রিস গেইল বরাবরই সঙ্গীতপ্রেমী। আইপিএলের প্রথম পর্বে নিভৃতবাস শেষ করে মাইকেল জ্যাকসনের ‘স্মুদ ক্রিমিনাল’ গানের সঙ্গে নাচতেও দেখা গিয়েছিল তাঁকে। শুধু ব্যাট হাতে চার-ছক্কার ঝড় তোলেন তা নয়, গায়ক হিসেবেও বেশ কদর রয়েছে ইউনিভার্স বস ক্রিস গেলের। ক্রিকেটের পাশাপাশি গায়ক এবং হিপহপ শিল্পী হিসেবেও নিজের জায়গা তৈরি করে নিয়েছেন ক্যারিবিয়ান তারকা।

পঞ্জাব কিংসের হয়ে আইপিএল খেলার পাশাপাশি পাঞ্জাবি সুর ও সংস্কৃতির প্রেমে পড়ে গিয়েছেন গেইল। তিনি এক সাক্ষাৎকারে এই বিষয়ে নিজের মনের কথাও জানিয়েছিলেন। ফের ভক্তদের নতুন গান উপহার দিতে চলেছেন কিংবদন্তি ব্যাটসম্যান। সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলের বাকি অংশের খেলা শুরুর আগেই পাঞ্জাবি লুকে দেখা গেল ক্রিস গেইলকে। সম্প্রতি সাদা পাগড়ি আর সাদা পাঞ্জাবি পরে গানের পোস্টার শ্যুটও করেছিলেন তিনি।

বন্ধ করুন