বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ৩৫ টি শহরের বড় পর্দায় T20 WC-এর ভারতের সব ম্যাচ দেখানোর সিদ্ধান্ত পিভিআরের
টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ম্যাচ দেখা যাবে পিভিআরের পর্দায়।
টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ম্যাচ দেখা যাবে পিভিআরের পর্দায়।

৩৫ টি শহরের বড় পর্দায় T20 WC-এর ভারতের সব ম্যাচ দেখানোর সিদ্ধান্ত পিভিআরের

  • ১৭ ই অক্টোবর থেকে ১৪ ই নভেম্বর পর্যন্ত চলবে এই টি-২০ বিশ্বকাপ। ৩৫ টি শহরের ৭৫ টি স্ক্রিনে ম্যাচ প্রর্দশনীর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যার মধ্যে রয়েছে নিউ দিল্লি, পুনে, আহমেদাবাদ, মুম্বইয়ের মতন বড় শহরগুলি।

শুভব্রত মুখার্জি: আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের সমস্ত ম্যাচ সিনেমা হলের বড় পর্দায় দেখানোর সিদ্ধান্তের কথা ঘোষণা করল পিভিআর সিনেমা। ভারতের ৩৫টি বড় শহরে এই ম্যাচগুলো প্রদর্শনীর সিদ্ধান্ত নেওয়া হল তাদের তরফে। করোনার কারণে স্টেডিয়ামে এমনিতেই সীমিত সংখ্যক দর্শক সমাগমের অনুমতি দেওয়া হয়েছে। তার উপরে করোনার কারণেই এই বছর আমিরশাহি এবং ওমানে অক্টোবর মাসে বসছে টি-২০ বিশ্বকাপের আসর। এমন আবহে পিভিআর সিনেমার এই সিদ্ধান্ত ভারতীয় ক্রিকেটের সমর্থকদের জন্য সুখবর বয়ে আনল।

প্রসঙ্গত ১৭ ই অক্টোবর থেকে ১৪ ই নভেম্বর পর্যন্ত চলবে এই টি-২০ বিশ্বকাপ। ৩৫ টি শহরের ৭৫ টি স্ক্রিনে ম্যাচ প্রর্দশনীর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যার মধ্যে রয়েছে নিউ দিল্লি, পুনে, আহমেদাবাদ, মুম্বইয়ের মতন বড় শহরগুলি। উল্লেখ্য বিরাট কোহলির ভারত ২৪ অক্টোবর তাদের বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তানের বিরুদ্ধে। পিভিআর সিনেমার তরফে জানানো হয়েছে তাদের সঙ্গে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির সঙ্গে একটি চুক্তি সম্পাদিত হয়েছে। যার ফলে ভারতের ম্যাচ ছাড়াও তারা সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের প্রর্দশনী করতে পারবে।

করোনার কথা মাথায় রেখে আমিরশাহিতে স্টেডিয়ামে দর্শক প্রবেশের শর্তসাপেক্ষ অনুমতি দেওয়া হয়েছে দেশের সরকারের তরফে। কোভিড প্রোটোকল মানতেই হবে। স্টেডিয়ামে মাস্ক, স্যানিটাইজার সহ প্রবেশ করতে হবে। ভারত, পাকিস্তান ওপেনিং ম্যাচকে ঘিরে ইতিমধ্যেই উন্মাদনা তুঙ্গে। বিক্রি হয়ে গিয়েছে প্রথম ধাপে ছাড়া সব টিকিট। ফলে নতুন করে বেশ কিছু টিকিট বিক্রির জন্য বাজারে ছেড়েছে আইসিসি।

বন্ধ করুন