বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শীর্ষস্থানের জন্য লড়াইটা এখন শুধুই CSK আর DC-এর, একে থেকে কোন দল লিগ শেষ করবে?
আইপিএল।
আইপিএল।

শীর্ষস্থানের জন্য লড়াইটা এখন শুধুই CSK আর DC-এর, একে থেকে কোন দল লিগ শেষ করবে?

  • বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে যেমন হারিয়ে দিয়ে তাদের শীর্ষে ওঠার সব আশা শেষ করে দিয়েছে হায়দরাবাদের টিমটি। এখন লিগ টেবলের যা পরিস্থিতি তাতে, শীর্ষে থাকা দিল্লি ক্যাপিটালস হয় নিজেদের জায়গা ধরে রাখবে। তা না হলে চেন্নাই সুপার কিংসই শীর্ষস্থান দখল করতে পারে। এর চেয়ে আলাদা কিছু হওয়ার নয়।

আইপিএলের লিগ টেবলে আবার নিজেদের প্রভাব ফেলেছে সানরাইজার্স হায়দাবাদ। কী ভাবে? নিজেরা তো কোনও ভাবেই প্লে-অফে উঠতে পারবে না, এটা নিশ্চিত। কিন্তু অন্য দলকে আটকে দিয়ে লিগ টেবলের হিসেবেটাকে ওলটপালট করে দিচ্ছে হায়দরাবাদ। 

বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে যেমন হারিয়ে দিয়ে তাদের শীর্ষে ওঠার সব আশা শেষ করে দিয়েছে হায়দরাবাদের টিমটি। এখন লিগ টেবলের যা পরিস্থিতি তাতে, শীর্ষে থাকা দিল্লি ক্যাপিটালস হয় নিজেদের জায়গা ধরে রাখবে। তা না হলে চেন্নাই সুপার কিংসই শীর্ষস্থান দখল করতে পারে। এর চেয়ে আলাদা কিছু হওয়ার নয়।

১৩ ম্যাচে ২০ পয়েন্ট দিল্লির। সম সংখ্যাক ম্যাচ খেলে চেন্নাইয়ের পয়েন্ট ১৮। এ দিকে চেন্নাই শেষ ম্যাচে পঞ্জাব কিংসের মুখোমুখি হবে। আর দিল্লির ম্যাচ হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। চেন্নাইয়ের আজই পঞ্জাবের মুখোমুখি হবে। এই ম্যাচে চেন্নাই হেরে গেলে একে ওঠার আর কোনও সম্ভাবনা থাকবে। কিন্তু যদি জেতে, সে ক্ষেত্রে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দিল্লিকে হারতে হবে। দুই দলের সমান পয়েন্ট হয়ে গেলে তখন রানরেটের উপর সবটা নির্ভর করবে। 

আর দিল্লি জিতে গেলে, ঋষভ পন্তরাই শীর্ষে থেকে যাবে। শুক্রবার দিল্লি বনাম ব্যাঙ্গালোর ম্যাচ রয়েছে। ব্যাঙ্গালোর আবার বুধবার হায়দরাবাদের কাছে হেরেছে। এখন দেখার লিগ টেবলের সাপ-লুডোর লড়াইয়ে শীর্ষস্থান কারা দখল করতে পারে!

বন্ধ করুন