বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সুইচ হিট মারার চেষ্টায় দু'পায়ের ফাঁক দিয়ে বোল্ড বেঙ্কটেশ আইয়ার, দেখুন ভিডিও
আউট হচ্ছেন বেঙ্কটেশ। ছবি- আইপিএল।
আউট হচ্ছেন বেঙ্কটেশ। ছবি- আইপিএল।

সুইচ হিট মারার চেষ্টায় দু'পায়ের ফাঁক দিয়ে বোল্ড বেঙ্কটেশ আইয়ার, দেখুন ভিডিও

  • রাহুল তেওয়াটিয়া তুলে নেন KKR ওপেনারের উইকেট।

আধুনিক উদ্ভাবনী শট টি-২০ ক্রিকেটে কতটা কার্যকরী, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। বিশেষ করে আইপিএলের মতো জনপ্রিয় টুর্নামেন্টে রান তুলতে প্রায়শই প্রথাগত শটের বাইরে বাড়তি কিছু করে দেখানোর তাগিদ চোখে পড়ে ব্যাটসম্যানদের মধ্যে।

তবে এমন নিত্যনতুন শট খেলতে হলে যে নিয়ন্ত্রণও দরকার, সেটা বোঝা গেল আরও একবার। শারজায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি ম্যাচে সুইচ হিট মারতে গিয়ে আউট হয়ে বসলেন কেকেআর ওপেনার বেঙ্কটেশ আইয়ার।

বল ঠিক মতো ব্যাটে লাগলে প্রশংসা কুড়োতেন বেঙ্কটেশ। তবে তিনি তেওয়াটিয়ার বলের লাইন মিস করেন পুরোপুরি। ফলে বল তাঁর দু'পায়ের ফাঁক দিয়ে গিয়ে স্টাম্পে লাগে। বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হয় আইয়ারকে।

তেওয়াটিয়ার বলে বেঙ্কটেশের বোল্ড হওয়ার ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/245163/nutmegged-iyer-bowled-through-the-legs?tagNames=indian-premier-league,ipl-magic

ইনিংসের ১০.৫ ওভারে আইয়ার ক্রিজ ছাড়েন ৩৫ বলে ৩৮ রানের কার্যকরী যোগদান রেখে। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন ম্যাচে। গিলের সঙ্গে জুটিতে কলকাতা নাইট রাইডার্সকে বড় রানের ভিতে বসিয়ে দিয়ে যান বেঙ্কটেশ। কেকেআর শেষমেশ ৪ উইকেটের বিনিময়ে ১৭১ রান তোলে।

বন্ধ করুন