বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ম্যাচ জিতে শাহরুখকে কটাক্ষ করল রাজস্থান
আইপিএল-এ শাহরুখ খানের ফাইল ছবি(ইন্ডিয়া টিভি)
আইপিএল-এ শাহরুখ খানের ফাইল ছবি(ইন্ডিয়া টিভি)

ম্যাচ জিতে শাহরুখকে কটাক্ষ করল রাজস্থান

শনিবার ওয়াংখেড়ের বাইশ গজে কলকাতা নাইট রাইডার্সকে পর্যুদস্ত করার পরে এবার মাঠের বাইরেও কেকেআর-কে এক হাত নিল রাজস্থান রয়্যালস। কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানকে ব্যঙ্গ করল টিম রাজস্থান। 

একেই বলে কাটা খায়ে নুনের ছিটে দেওয়া। প্রথমত ম্যাচে হার, তার উপর দলের মালিককেই চিমটি কাটা। না সত্যিকারের চিমটি নয়, সোশ্যাল মিডিয়াতে ম্যাচ জেতার পরে বিপক্ষ দলের কর্ণধার শাহরুখ খানকে নকল করল টিম রাজস্থান রয়্যালস। শুধু নকল করাই নয় সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুলেও দিল তারা। আর তাতেই গা জ্বলছে কেকেআর ও কিং খান ভক্তদের। 

ম্যাচ জেতার পরেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে দুটি ছোট ভিডিও পোস্ট করেছে টিম রাজস্থান রয়্যালস। যেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের জনপ্রিয় ছবি দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের মিউজিকের তালে শাহরুখ খানের ফেমাস পোসকে হাসি মুখে নকল করছেন রাজস্থান রয়্যালসের এক ক্রিকেটার। অন্য আর এক ভিডিওতে দেখা যাচ্ছে রাজস্থান রয়্যালসের তরুণ ক্রিকেটার চেতন সাকারিয়া বলছেন, ‘একটু তো অপেক্ষা করতে পারতে বন্ধু, এতো তারাতারি কিসের।’ 

আসলে ম্যাচ জয়ের পরে রাজস্থান রয়্যালসের ড্রেসিং রুমের ছবিটা একটু স্বস্তি দায়ক ছিল। অনেকটাই পিছিয়ে যাওয়া রাজস্থান এই ম্যাচ থেকে কিছুটা হলেও অক্সিজেন পেয়েছে। পাঁচ ম্যাচের শেষে ৪পয়েন্ট নিয়ে তালিকায় ৬ নম্বরে উঠে এসেছে তারা। যদি রাজস্থান এই ম্যাচে ব্যর্থ হত তাহলেই তাদের দেওয়ালে পিঠ ঠেকে যেত। এদিন কেকেআর-কে হারিয়ে সেই জায়গা থেকে কিছুটা হলেও বেরিয়ে আসতে পেরেছে তারা। সেই কারণেই ম্যাচ জয়ের পরে সাজঘরে গিয়ে নিজেদের আবেগকে ধরে রাখতে পারেননি। আর তৈরি করা হয়েছিল এই ভিডিও। 

প্রশ্ন এখন একটাই এই ভিডিও কি দলের উচ্চ কর্তাদের কথাতেই তৈরি হয়েছে! তবে ঘটনা যাই হোক, এই ভিডিও দেখার পরে গর্জে ওঠেন নাইট ও কিং খান ভক্তরা। শাহরুখ খান কোনও উত্তর না দিলেও, পরের সাক্ষাতে এর উত্তর দিতে চায় তাঁর দল। তখনই হয়তো সোশ্যাল মিডিয়াতে এই কটাক্ষের সব উত্তর দেবেন তিনি।  

বন্ধ করুন