বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: পতিদারের ১০২ মিটারের ছক্কা, অল্পের জন্য বাঁচলেন বৃদ্ধ সমর্থক
অল্পের জন্য রক্ষা পেলেন বৃদ্ভ সমর্থক (ছবি:টুইটার)
অল্পের জন্য রক্ষা পেলেন বৃদ্ভ সমর্থক (ছবি:টুইটার)

ভিডিয়ো: পতিদারের ১০২ মিটারের ছক্কা, অল্পের জন্য বাঁচলেন বৃদ্ধ সমর্থক

  • ক্রিকেট ভক্তরা এই ম্যাচে প্রচুর চার ও ছক্কা দেখতে পেয়েছিলেন। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান রজত পতিদারের একটি ছক্কা ভক্তদের জন্য খুব ব্যয়বহুল বলে প্রমাণিত হয়েছিল। কারণ এই ১০২ মিটার লম্বা এই শটটি সরাসরি একজন ভক্তের মাথায় গিয়ে লাগে।

IPL 2022-এর৬০তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে বড় পরাজয়ের মুখে পড়তে হয়েছে। ক্রিকেট ভক্তরা এই ম্যাচে প্রচুর চার ও ছক্কা দেখতে পেয়েছিলেন।কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান রজত পতিদারের একটি ছক্কা ভক্তদের জন্য খুব ব্যয়বহুল বলে প্রমাণিত হয়েছিল। কারণ এই ১০২ মিটার লম্বা এই শটটি সরাসরি একজন ভক্তের মাথায় গিয়ে লাগে। এই দৃশ্য দেখে চমকে যান প্লেয়ার আসনে বসে থাকা বিরাট কোহলি।

রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান রজত পতিদার এই ম্যাচে২১বলে২৬রান করেন। এই ইনিংসে ১টি চার ও ২টি দুর্দান্ত ছক্কা এসেছে তার ব্যাট থেকে। দুটি ছয়ের মধ্যে তার একটি শর্ট একজন ফ্যানের মাথায় গিয়ে আগাত করে।RCB-র ইনিংসের নবম ওভারটি করছিলেন পঞ্জাব কিংসের হরপ্রীত ব্রার। রজত পতিদার এই ওভারের চতুর্থ বলে লং অনের দিকে লম্বা ছক্কা মারেন।এই শট স্ট্যান্ডে বসা থাকা এক বয়স্ক ভক্তের মাথায় লাগে। যা দেখে খেলোয়াড়রাও চিন্তিত হয়ে পড়েন। এই শটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আইপিএল-এর ১৫তম মরশুমে সপ্তম ম্যাচে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস বনাম লখনউ সুপার জায়ান্টসের খেলায় তরুণ ব্যাটসম্যান আয়ুষ বাদোনি সুইপ শট খেলতে গিয়ে ডিপ স্কোয়ার লেগে একটি লম্বা ছক্কা মেরেছিলেন। কিন্তু আয়ুষ বাদোনির এই শটটি গিয়ে লাগে স্ট্যান্ডে বসা এক মহিলা দর্শকের গায়ে। আহত হন সেই দর্শক। এই বল সোজা স্ট্যান্ডে গিয়ে মহিলা ভক্তের মাথায় আঘাত করে। এরপর কিছুক্ষণ মাথা ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ওই মহিলাকে।

বন্ধ করুন