বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হাসপাতালের বিছানা থেকে RCB ভক্তদের জন্য সুখবর দিলেন ৪৯ বলে শতরান করা ক্রিকেটার

হাসপাতালের বিছানা থেকে RCB ভক্তদের জন্য সুখবর দিলেন ৪৯ বলে শতরান করা ক্রিকেটার

শতরান করার পরে ব্যাট তুলেছেন রজত পতিদার (ছবি-পিটিআই)

এখন রজত পতিদার হাসপাতালে, যেখানে তাঁর অস্ত্রোপচার হয়েছে। নিজের একটি ছবি শেয়ার করার সময় তিনি একটি স্বাস্থ্য আপডেট দিয়েছেন পতিদার। তিনি বলেছিলেন যে তাঁর অস্ত্রোপচার হয়েছে এবং তিনি সুস্থতার পথে রয়েছেন। মাঠে ফেরার অপেক্ষা করতে পারছেন না তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ঝোড়ো ব্যাটসম্যান হাসপাতালে, তবে হাসপাতাল থেকে শুধু সুখবর দিয়েছেন ৪৯ বলে সেঞ্চুরি করা এই ব্যাটার নিজেই। আসলে, ভারতীয় ব্যাটসম্যান রজত পতিদার, যিনি গত মরশুমে প্লে অফে দ্রুততম সেঞ্চুরি করেছিলেন, চোটের কারণে আইপিএল ২০২৩ থেকে বাদ পড়েছিলেন। গোড়ালির ইনজুরির সঙ্গে লড়াই করছিলেন তিনি। এখন পতিদার হাসপাতালে, যেখানে তাঁর অস্ত্রোপচার হয়েছে। নিজের একটি ছবি শেয়ার করার সময় তিনি একটি স্বাস্থ্য আপডেট দিয়েছেন পতিদার। তিনি বলেছিলেন যে তাঁর অস্ত্রোপচার হয়েছে এবং তিনি সুস্থতার পথে রয়েছেন। মাঠে ফেরার অপেক্ষা করতে পারছেন না তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রতিভাবান খেলোয়াড় রজত পতিদার তাঁর ভক্তদের জন্য সুখবরের বার্তা দিয়েছেন। তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি এখন শীঘ্রই মাঠে ফেরার প্রস্তুতি নেবেন। চলতি মরশুমে একটি ম্যাচও খেলতে পারেননি রজত পতিদার। চোটের কারণে দলের বাইরে রয়েছেন তিনি। এই মরশুম শুরুর আগেই আরসিবি জানিয়েছিল রজত পতিদার এই মরশুমে খেলতে পারবে না। তাঁর গোড়ালিতে সমস্যা ছিল। এই কারণে, অস্ত্রোপচার করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, এর পুরো খরচ বহন করেছে বিসিসিআই। রজতের অস্ত্রোপচার সফল হয়েছে। টুইটারে তাঁকে অভিনন্দন জানিয়েছে তাঁর ফ্র্যাঞ্চাইজি দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আরও পড়ুন… বেগুনি টুপির দৌড়ে শীর্ষে উঠলেন ভারতের অভিজ্ঞ পেসার, কমলা টুপির রেসে এগিয়ে এই ওপেনাররা

রজত পতিদার আইপিএল শুরুর আগে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের চোটের বিষয়ে কাজ করছিলেন, যা স্পষ্ট করে দিয়েছিল যে তাঁর পক্ষে প্রথমার্ধে খেলা কঠিন হবে, কিন্তু এর পরে ফ্র্যাঞ্চাইজি স্পষ্ট করে দিয়েছিল যে তাঁকে বাদ দেওয়া হবে। গত মরশুমে ব্যাঙ্গালোরকে প্লে অফে নিয়ে যাওয়ার পিছনে সবচেয়ে বড় ভূমিকা ছিল তাঁর। বদলি হিসেবে গত মরশুমে আরসিবির সঙ্গে যুক্ত হয়েছিলেন রজত পতিদার।

সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে অস্ত্রোপচারের আপডেট দিয়েছেন রজত পতিদার। তিনি একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমি আমার সমস্ত ভক্তদের একটি আপডেট দিতে চাই। আমি সম্প্রতি একটি আঘাতের জন্য অস্ত্রোপচার করেছি যা কিছু সময়ের জন্য আমাকে বিরক্ত করছিল। তবে আমি খুশি যে এটা ঠিক হয়ে গেছে। আমি পুনরুদ্ধারের পথে আছি! আমি অধীর আগ্রহে মাঠে ফেরার অপেক্ষায় আছি। আপনাদের প্রার্থনা এবং শুভেচ্ছা জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমি শীঘ্রই মাঠে ফিরে আসব।’

আরও পড়ুন… ম্যাচের সেরা হয়েও খুশি নয়, গুজরাটের ব্যাটারদের একহাত নিলেন মহম্মদ শামি

আরসিবি টুইটারে রজতের ছবি শেয়ার করে লিখেছে, ‘রজতের অস্ত্রোপচার সফল হয়েছে জেনে ভালো লাগছে। আমরা আগামী মরশুমে তাঁর ফেরার অপেক্ষায় আছি। অনেক ভালবাসা এবং শুভকামনা।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

 

উল্লেখযোগ্যভাবে, রজত এখনও পর্যন্ত আইপিএলে ১২ টি ম্যাচ খেলেছেন রজত পতিদার। এই সময়ে ৪০৪ রান করেছেন তিনি। এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরি ও ২টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। রজতের সেরা আইপিএল স্কোর হল অপরাজিত ১১২ রান। রজত পতিদার গত মরশুমে সুযোগ পাওয়া মাত্রই বাউন্ডারি মারা শুরু করেছিলেন। তিনি ৭ ইনিংসে ১৫২.৭৫ স্ট্রাইক রেটে ৩৩৩ রান করেছিলেন। এমনকি প্লে অফেও তাঁর ব্যাট থেকে আসে ঝোড়ো ইনিংস। দ্রুত সেঞ্চুরি করেছিলেন তিনি। পতিদার প্লে অফে সেঞ্চুরি করা দ্রুততম ভারতীয় ব্যাটসম্যানও হয়েছিলেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন চূড়ান্ত ব্যর্থ KKR তারকা,তবু ৯৩ রান করলেই রঞ্জি ট্রফির ফাইনালে উঠবে পণ্ডিতের দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.