বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > SRH অনুশীলনে জনপ্রিয় হিন্দি গান গেয়ে চমকে দিয়েছিলেন রশিদ খান, দেখুন ভিডিয়ো
রশিদ খান।
রশিদ খান।

SRH অনুশীলনে জনপ্রিয় হিন্দি গান গেয়ে চমকে দিয়েছিলেন রশিদ খান, দেখুন ভিডিয়ো

  • আইপিএল সহ সারা বিশ্বের ফ্র্যাঞ্চাইজি টি-২০ টুর্নামেন্টে অংশ নেন আফগানিস্তান ক্রিকেটের ‘পোস্টার বয়’ লেগস্পিনার রশিদ খান। কয়েক বছর ধরেই আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ দলের নিয়মিত সদস্য তিনি। প্রসঙ্গত ২০১৬ সালে আইপিএল জয়ের স্বাদও পেয়েছেন তিনি।

শুভব্রত মুখার্জি

করোনা সংক্রমণের জেরে এই বছরের  আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। আইপিএল সহ সারা বিশ্বের ফ্র্যাঞ্চাইজি টি-২০ টুর্নামেন্টে অংশ নেন আফগানিস্তান ক্রিকেটের ‘পোস্টার বয়’ লেগস্পিনার রশিদ খান। কয়েক বছর ধরেই আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ দলের নিয়মিত সদস্য তিনি। প্রসঙ্গত ২০১৬ সালে আইপিএল জয়ের স্বাদও পেয়েছেন তিনি। তার স্পিনের জাদুতে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানরা ঘায়েল হয়েছেন। 

এ বার আলোচনায় উঠে এল রশিদ খানের আরও একটি অজানা গুণ। অনুশীলনের সময়ে গুনগুন করে তাঁর গাওয়া একটি গানের ভিডিয়ো এ বার ভাইরাল হয়েছে। ভিডিয়োটি করা হয়েছিল আইপিএলের অনুশীলনের সময়ে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, অনুশীলনে ব্যস্ত সানরাইজার্স হায়দরাবাদের একাধিক ক্রিকেটার। সে সময় ভারতীয় পেসার সন্দীপ শর্মার দিকে গান গেয়ে এগিয়ে আসছেন রশিদ খান। রশিদের গলায় তখন শোনা যাচ্ছে জনপ্রিয় হিন্দি ছবির একটি গান। উল্লেখ্য সঞ্জয় দত্ত, সলমান খান ও মাধুরী দীক্ষিত অভিনীত ‘সাজন’ সিনেমার ‘মেরা দিল ভি কিতনা পাগাল হ্যায়...’ এই গানটিই গুনগুন করে গাইছিলেন রশিদ। পরে তার সঙ্গে গলা মেলান সন্দীপও। ভিডিয়োটি সানরাইজার্স হায়দরাবাদের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে পোস্ট করা হয়। তার পরেই সেটা ভাইরাল হয়ে যায়।

আইপিএলের হাত ধরেই এমন অনেক মজার, আলাদা সব মুহূর্তের সাক্ষী থাকা যায়। কিন্তু করোনা সংক্রমণের জেরে এ বার আইপিএল-ই বাতিল হয়ে গিয়েছে। আদৌ এ বছর আর এই টুর্নামেন্ট করা সম্ভব হবে কিনা, এটাই এখন লাখ টাকার প্রশ্ন!

বন্ধ করুন