বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > এবারের আইপিএল জিতবে কে? ভবিষ্যৎবাণী করলেন রবি শাস্ত্রী!
বিরাট কোহলি ও ঋষভ পন্ত (ছবি:টুইটার)
বিরাট কোহলি ও ঋষভ পন্ত (ছবি:টুইটার)

এবারের আইপিএল জিতবে কে? ভবিষ্যৎবাণী করলেন রবি শাস্ত্রী!

  • ১৪তম আইপিএল নিয়ে নিজের ভবিষ্যৎবাণী করে ফেললেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। তিনি জানিয়েদিলেন সবকিছু এভাবে চললে চলতি আইপিএল উঠতে পারে নতুন কোন অধিনায়কের হাতে।

২০২১ এর ১৪তম আইপিএল নিয়ে নিজের ভবিষ্যৎবাণী করে ফেললেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। তিনি জানিয়েদিলেন সবকিছু এভাবে চললে চলতি আইপিএল উঠতে পারে নতুন কোন অধিনায়কের হাতে। অর্থ্যাৎ যেই অধিনায়ক এখনও পর্যন্ত আইপিএল জেতেননি বা আইপিএল জয়ের স্বাদ পাননি সেই অধিনায়কের হাতে উঠবে ১৪তম আইপিএল।

তাঁ এই ভবিষ্যৎবাণীর পিছনে ছিল মঙ্গলবারের আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের একটা দুরন্ত ম্যাচ। যেখানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। অসাধারণ একটা ম্যাচ উপহার পেয়েছিলেন আইপিএল ভক্তরা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরর কাছে ১ রানে হারতে হয়েছিল দিল্লি ক্যাপিটালসকে। 

দুরন্ত একটা ম্যাচ যেখানে এবি ডি ভিলিয়ার্সের দুরন্ত ইনিংসের সঙ্গে ছিল বিরাট কোহলির অসাধারণ ক্যাপ্টেন্সি। পাশাপাশি ছিল দিল্লি ক্যাপিটালসের ঋষভ পান্তের ব্যাটের দক্ষতা। এমন একটা লড়াই দেখার পর বুধবার নিজের টুইটারে চলতি আইপিএলের ভবিষ্যৎবাণী লিখে ফেলেন রবি শাস্ত্রী। তিনি মনে করেন, এবারের আইপিএলে আমরা সম্ভবত নতুন কোনও বিজেতা কে দেখতে পাব। রবি শাস্ত্রী নিজের টুইটারে লেখেন, ‘গতরাতে অসাধারণ একটা ম্যাচ দেখলাম, যা দেখে আমার মনে হচ্ছে চলতি আইপিএলে আমরা নতুন কোনো উইনারকে দেখতেই পারি।’

এখনও পর্যন্ত আইপিএল খেলা হয়েছে ১৩ বার, যেখানে একবারও আইপিএল জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। কোনও বারেই ভাগ্যের চাকা ঘোরেনি বিরাট কোহলির, ১৩বারই খালি থাকতে হয়েছে তাঁকে। একবারও আইপিএল জয়ের স্বাদ পাননি তিনি। অন্যদিকে ঋষভ পন্ত নতুন, তিনিও অধিনায়ক হিসাবে জিততে পারেননি আইপিএল। যদি তাদের মধ্যে কেউ এবারের আইপিএল জেতে তাহলে মিলে যাবে রবি শাস্ত্রীর ভবিষ্যৎবাণী। রবি শাস্ত্রীও RCB বনাম DC ম্যাচের পরে  এটাই চাইছেন। যা দেখার অপেক্ষায় থাকবে ক্রিকেট বিশ্ব।

বন্ধ করুন