বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মাঠেই অশ্বিনের উপর চটলেন রিয়ান! তরুণ ক্রিকেটারের আচরণে স্তম্ভিত সিনিয়ার সতীর্থ
মাঝ মাঠে দাঁড়িয়ে অশ্বিন-রিয়ান 'দ্বন্দ্ব' (ছবি - টুইটার)

মাঠেই অশ্বিনের উপর চটলেন রিয়ান! তরুণ ক্রিকেটারের আচরণে স্তম্ভিত সিনিয়ার সতীর্থ

  • রাজস্থানের ইনিংসের শেষ ওভারে প্রথমে নো বলে রানআউট হন জস বাটলার। পরে ফ্রিহিটে আউট হন রিয়ান পরাগ। রানআউট হয়ে সিনিয়ার সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনের বিরুদ্ধে মাঠেই ক্ষোভ প্রকাশ করেন রিয়ান। 

ইডেন গার্ডেন্সে প্রথম কোয়ালিফায়ারে বড় রানের লক্ষ্য খাড়া করেও হারের মুখোমুখি হতে হয় রাজস্থান রয়্যালসকে। এরই মাঝে এই ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভার নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়া থেকে কমেন্ট্রি বক্সে। উল্লেখ্য, গতকালপ্রথম কোয়ালিফায়ার ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করে রাজস্থান রয়্যালস। প্রথম ইনিংসের শেষ ওভারে তখন ক্রিজে রিয়ান পরাগ ও রবিচন্দ্রন অশ্বিন। ওভারের পঞ্চম বলে ভুল বোঝাবুঝইর কারণে রানআউট হন রিয়ান। আর সেই সময় মাঠেই সিনিয়ারের উপর নিজের ক্ষোভ প্রকাশ করেন রিয়ান পরাগ। তাতে অশ্বিনও বোকা বনে গিয়ে হাত নাড়িয়ে প্রতিক্রিয়া দেন।

এর আগে এই ওভারেই রাজস্থানের ব্যাটার জস বাটলার নো বলে রানআউট হন। বাটলার প্যাভিলিয়নে ফিরলেব্যাট করতে নামেন অশ্বিন। শেষ ওভারে স্ট্রাইক মেতে মরিয়া হয়ে ওঠা পরাগও ছটফট করছিলেন। এই আবহে যশ দয়ালের ওয়াইড বলে রান চুরির জন্য ছুট লাগান পরাগ। তবে অশ্বিন নিজের ক্রিজে ঠাঁই দাঁড়িয়ে ছিলেন। এর জেরেফ্রি হিট বলেই রানআউট হন রিয়ান। আর এতেই সতীর্থের ওপর বেজায় চটেন অসমের এই তরুণ ক্রিকেটার।

রান আউট হওয়ার পর পরাগঅশ্বিনকে উদ্দেশ্য করে কিছু বলেন।অন্যদিকে অশ্বিনকেও হাতের আকার ভঙ্গিমা করে কিছু বলতে দেখা যায়। তবে রিয়ান রাগ প্রকাশ করলেও এই বলে রান হওয়ার কথা নয়। যশের সেই বলটি ওয়াইড হলেও তা সোজা উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহার গ্লাভসে গিয়ে জমা হয়। সেই সময় যশ দয়ালকে বল দেন সাহা এবং রান আউট হন রিয়ান পরাগ। এতে রিয়ান পরাগ নিজের ভুল মানেননি বরং এমন আচরণ করছেন যেন সব দোষ অশ্বিনের।

বন্ধ করুন