বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Jadeja's Tribute To Dhoni: DP-তেও ধোনি বন্দনা, ঝামেলার তত্ত্ব উড়িয়ে ক্যাপ্টেনের সামনে শ্রদ্ধায় মাথা নোয়ালেন জাদেজা

Jadeja's Tribute To Dhoni: DP-তেও ধোনি বন্দনা, ঝামেলার তত্ত্ব উড়িয়ে ক্যাপ্টেনের সামনে শ্রদ্ধায় মাথা নোয়ালেন জাদেজা

ট্রফি নিয়ে ধোনি ও জাদেজা। ছবি- পিটিআই।

IPL 2023 Champion Chennai Super Kings: চেন্নাই সুপার কিংস পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় ক্যাপ্টেনকে কুর্নিশ জানান রবীন্দ্র জাদেজা।

চেন্নাইয়ের ম্যানেজমেন্ট তথা মহেন্দ্র সিং ধোনির সঙ্গে মনোমালিন্য যে ছিল, সেটা বারে বারে বুঝিয়ে দিয়েছেন রবীন্দ্র জাদেজা। তবে বরফ গলে জল হয়ে যায় সিএসকে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে।

গত বছর নেতৃত্বের ব্যাটন হাতে দিয়েও তা পুনরায় কেড়ে নেওয়া থেকেই তিক্ততার সূত্রপাত। এবছর সোশ্যাল মিডিয়ায় হোক বা ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে করা মন্তব্যে, রবীন্দ্র জাদেজা পরিস্কার বুঝিয়েছেন যে, ভালো খেলেও তিনি চেন্নাই সুপার কিংসে উপেক্ষিত।

যদিও তাঁর সেই ক্ষোভই হোক বা আক্ষেপ, মাঠের পারফর্ম্যান্সে তার এতটুকু প্রভাব প্রভাব পড়তে দেননি জাদেজা। আইপিএল ২০২৩-তে একাধিক ম্যাচে তিনি জয় এনে দিয়েছেন চেন্নাইকে। ফাইনালে আরও একবার তারই পুনরাবৃত্তি করেন রবীন্দ্র। গুজরাট টাইটানসের বিরুদ্ধে ফাইনালে জয়ের জন্য শেষ ২ বলে চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ১০ রান। মোহিত শর্মার শেষ ২টি বলে ১টি ছক্কা ও ১টি চার মেরে জাদেজা চ্যাম্পিয়ন করেন ধোনিদের।

ভালো খেলেও সমর্থকদের কাছ থেকে স্বীকৃতি পাননি বলে অভিমান ছিল জাদেজার। ফাইনালে ভালো খেলার পরে সব থেকে বড় স্বীকৃতি মেলে ক্যাপ্টেন ধোনির কাছ থেকে। লিগের শেষ ম্যাচে জাদেজাকে রীতিমতো বকাঝকা করেছিলেন ধোনি। ফাইনালের শেষে সেই মাহিই কোলে তুলে নেন জাদেজাকে। গলে জল হয়ে যায় জাদেজার যাবতীয় অভিমান।

আরও পড়ুন:- IPL 2023: এবছর আইপিএলে সব থেকে বেশি ছক্কা হাঁকিয়েছেন কারা, Top Five থেকে ছিটকে গেলেন রিঙ্কু- তালিকা

আইপিএলের ট্রফি হাতে ধোনির ছবি দেখতে চেন্নাই সমর্থকরা অভ্যস্ত। তাই জাদেজাকে ধোনির কোলে তুলে নেওয়ার ছবিটিই তাঁদের কাছে টুর্নামেন্টের সেরা স্মারক হিসেবে বিবেচিত হচ্ছে।

আরও পড়ুন:- IPL 2023 Final: শেষ ওভারে মোহিতের বোলিং বিগড়ে দেন কোচ-ক্যাপ্টেন, গুজরাটের হারের জন্য দায়ী করা যায় নেহরা-হার্দিককে

মুহূর্তটি যে জাদেজার কাছেও কতটা গুরুত্ব পাচ্ছে, সেটা বোঝা যায় তাঁর একটি কাজেই। চ্যাম্পিয়ন হওয়ার পরেই জাদেজা নিজের ইনস্টাগ্রামের ডিপি বদলে ফেলেন। সেখানে ঠাঁই পায় ধোনির তাঁকে কোলে তুলে নেওয়ার মুহূর্তটি।

অবশ্য ম্যাচের শেষে শুধু জাদেজাকে কোলে তুলে নেওয়াই নয়, বরং আরও বড় সম্মান দেন ধোনি। তিনি ট্রফি নেওয়ার আগে পুরস্কার বিতরণী মঞ্চে ডেকে নেন আম্বাতি রায়াড়ু ও রবীন্দ্র জাদেজাকে। নিজে ট্রফি গ্রহণ না করে তিনি রায়াড়ু ও জাদেজাকে সেই সুযোগ করে দেন।

সোশ্যাল মিডিয়ায় জাদেজা এও জানিয়েছেন যে, তাঁরা চ্যাম্পিয়ন হয়েছেন শুধুমাত্র এক এবং অদ্বিতীয় ধোনির জন্য। ধোনির জন্য সব কিছু সঁপে দিতে রাজি বলেও মন্তব্য করেন জাদেজা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌আমাদের আর্শীবাদ করো’‌, এন্টালি-বালিগঞ্জ ফাঁড়ি হেঁটে রিজওয়ানুর মাকে আর্জি মমতার দিয়া মির্জা থেকে সামান্থা কোন ভারতীয় সেলেবরা প্যালেস্টাইনের ঘটনায় জানলেন সমবেদনা শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন জাহ্নবী? বিয়ের নিয়ে বললেন, ‘এই মুহূর্তে…’ তাণ্ডবের পর শক্তি হারিয়ে 'রেমাল' এবার নিম্নচাপ-এ পরিণত হচ্ছে! অবস্থান কোন দিকে? ধূমপানের থেকেও ক্ষতিকারক এক জায়গায় দীর্ঘ সময় বসে থাকা, কী হয় এর ফলে কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বারও ছন্দ ধরে রাখব, কী বললেন বেগুনি টুপির মালিক? ইন্দিরার খুনির ছেলে এবার ভোটে নির্দল প্রার্থী, উঠল ‘শহিদ পুত্র’ স্লোগান Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট সিবিআইয়ের, খুনের চেষ্টার ধারা, নাম রয়েছে কাদের? শাহরুখের জন্য বিশেষ পরামর্শ সেহওয়াগের, বাবাকে সেই কথা জানিয়েছিলেন আরিয়ান?

Latest IPL News

বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.