বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনির অবসরের পরে CSK-এর অধিনায়ক হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন জাদেজা?
রবীন্দ্র জাদেজা এবং মহেন্দ্র সিং ধোনি।
রবীন্দ্র জাদেজা এবং মহেন্দ্র সিং ধোনি।

ধোনির অবসরের পরে CSK-এর অধিনায়ক হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন জাদেজা?

  • সিএসকে-র ফ্যান পেজে একটি প্রশ্ন করা হয়, ধোনি পরবর্তীতে চেন্নাই দলকে কে নেতৃত্ব দেবেন? সেই প্রশ্নের উত্তরে জাদেজা কমেন্টে লেখেন ৮ । উল্লেখ্য চেন্নাই দলে জাদেজার জার্সি নম্বর ৮।

শুভব্রত মুখার্জি : ২০০৮ সালে আইপিএলে অন্তর্ভুক্ত হওয়ার পরে এখন পর্যন্ত ১৯১ টি ম্যাচ খেলেছেন রবীন্দ্র জাদেজা। ১২০ টি উইকেট নেওয়ার পাশাপাশি ২৬.৬২ গড়ে ২২৯০ রান করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর ফ্রাঞ্চাইজি ক্রিকেটেও ধোনির ভবিষ্যত এবং তার অধিনায়কত্ব ঘিরে প্রশ্নচিহ্ন রয়েই গিয়েছে। ধোনির পরবর্তীতে চেন্নাই দলকে কে নেতৃত্ব দেবেন, সেই প্রশ্ন ঘোরাফেরা করছে বেশ কয়েক দিন ধরেই। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ধোনির অনুপস্থিতিতে চেন্নাই দলকে নেতৃত্ব দেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রবীন্দ্র জাদেজা।

সিএসকে-র ফ্যান পেজে একটি আলোচনা চলাকালীন তাঁর এই ইচ্ছার কথা জাদেজা টুইট করে জানান। যদিও টুইটটি করার কিছুক্ষণের মধ্যেই তিনি তা মুছেও দেন। তবে ততক্ষণে তা ভাইরাল হয়ে গিয়েছে। ফ্যান পেজে একটি প্রশ্ন করা হয়, ধোনি পরবর্তীতে চেন্নাই দলকে কে নেতৃত্ব দেবেন? সেই প্রশ্নের উত্তরে জাদেজা কমেন্টে লেখেন ৮ । উল্লেখ্য চেন্নাই দলে জাদেজার জার্সি নম্বর ৮। তবে গুজরাটে জন্ম হওয়া এই অলরাউন্ডার তৎক্ষণাৎ তাঁর কমেন্টটি ডিলিট করে দেন‌ । কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। তার কমেন্টের স্ক্রিনশট তুলে ভক্তরা তা ভাইরাল করে দিয়েছেন।

উল্লেখ্য এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটে অলরাউন্ডারদের মধ্যে নিয়মিত রান সংগ্রাহক ও উইকেট শিকারি তিনি। ২০২০ সালটাও চেন্নাইয়ের হয়ে খুব ভাল কেটেছে জাদেজার। ৪৬.৪০ গড়ে করেন ২৩২ রান। স্ট্রাইক রেট ছিল ১৭১.৮৫। ২০২১ সালে এখন পর্যন্ত ৭ ম্যাচে তিনি করেছেন ১৩১ রান।

বন্ধ করুন