বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: আইপিএল শুরুর আগেই ধাক্কা খেল RCB, ছিটকে গেলেন ৩.২ কোটির ব্যাটার!

IPL 2023: আইপিএল শুরুর আগেই ধাক্কা খেল RCB, ছিটকে গেলেন ৩.২ কোটির ব্যাটার!

উইল জ্যাকস। ছবি- এপি।

Indian Premier league: ব্রিটিশ তারকার পরিবর্ত হিসেবে কাকে দলে নেওয়ার কথা ভাবছে ব্যাঙ্গালোর, মিলল হদিশ।

আইপিএল শুরুর আগেই জোর ধাক্কা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে। চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন তারকা ব্যাটার উইল জ্যাকস।

এবছর আইপিএলের নিলাম থেকে ইংল্যান্ডের উইল জ্যাকসকে ৩ কোটি ২০ লক্ষ টাকার বড়সড় অঙ্কে দলে নেয় আরসিবি। তবে বাংলাদেশ সফরের ওয়ান ডে সিরিজ চলাকালীন চোট পান তিনি। ফলে এবছর আইপিএলে মাঠে নামতে পারবেন না ২৪ বছর বয়সি ব্রিটিশ ক্রিকেটার, এমনটাই খবর ইএসপিএন-ক্রিকইনফোর।

মীরপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্য়াচের সময় ফিল্ডিং করতে গিয়ে চোট পান জ্যাকস। চোটের জায়গায় স্ক্যান করানোর পরে বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নেন তিনি। ডাক্তারদের পরামর্শ মতোই আইপিএল থেকে সরে দাঁড়াতে বাধ্য হচ্ছেন উইল।

আইপিএল থেকে ছিটকে যাওয়া উইল জ্যাকসের কাছেও বড় ধাক্কা সন্দেহ নেই। কেননা ওয়ান ডে বিশ্বকাপের আগে আইপিএল খেলে ভারতের পিচ ও পরিবেশ-পরিস্থিতির সঙ্গে সড়গড় হওয়ার সুবর্ণ সুযোগ ছিল ব্রিটিশ তারকার সামনে। পরিবর্তিত পরিস্থিতিতে সেটা আর সম্ভব নয়।

আরও পড়ুন:- WPL 2023: রিচা-কনিকার যুগলবন্দিতে শাপমুক্তি মন্ধনাদের, উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম জয়ের মুখ দেখল RCB

জ্যাকসের পরিবর্ত হিসেবে ব্যাঙ্গালোরের বিবেচনায় রয়েছেন নিউজিল্যান্ডের অল-রাউন্ডার মাইকেল ব্রেসওয়েল। কিউয়ি তারকার সঙ্গে আরসিবি আলোচনা চালাচ্ছে বলে খবর।

উইল জ্যাকস ইংল্যান্ডের হয়ে এখনও পর্যন্ত ২টি টেস্ট, ২টি ওয়ান ডে ও ২টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। যদিও ঘরোয়া টি-২০ খেলার বিস্তর অভিজ্ঞতা রয়েছে তাঁর। সব মিলিয়ে তিনি ১০৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। ২৮০২ রান করার পাশাপাশি নিয়েছেন ২৬টি উইকেট।

অন্যদিকে ব্রেসওয়েল নিউজিল্যান্ডের হয়ে ৭টি টেস্ট, ১৯ টি ওয়ান ডে ও ১৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ঘরোয়া ও আন্তর্জাতিক মিলিয়ে ১১৭টি টি-২০ ম্যাচে ২২৮৪ রান করেছেন তিনি। উইকেট নিয়েছেন ৪০টি। গত আইপিএল নিলামে অবিক্রিত থাকেন কিউয়ি তারকা। তাঁর বেস প্রাইস ছিল ১ কোটি টাকা।

আরও পড়ুন:- PSL 2023 Qualifier: লাহোরকে দুরমুশ করে পিএসএলের ফাইনালে রিজওয়ানের মুলতান

এবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগ শুরু হবে ৩১ মার্চ। আমদাবাদে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস। আরসিবি তাদের আইপিএল অভিযান শুরু করবে ২ এপ্রিল। চিন্নাস্বামীতে প্রথম ম্যাচে ব্যাঙ্গালোরের প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয় শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.