বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ধোনিদের বিরুদ্ধে হেরে উঠেই শাস্তির মুখে RCB অধিনায়ক বিরাট কোহলি

ধোনিদের বিরুদ্ধে হেরে উঠেই শাস্তির মুখে RCB অধিনায়ক বিরাট কোহলি

বিরাট, সাইনি ও সিরাজ। ছবি- আইপিএল।

মরশুমের প্রথম হারের পর ব্যাঙ্গালোর শিবিরে ফের ধাক্কা।

একে তো মরশুমে প্রথম হারের ধাক্কা। তার উপর ম্যাচের শেষে বিসিসিআইয়ের শাস্তির খাড়া। সব মিলিয়ে দিনটা যত তাড়াতাড়ি সম্ভব ভুলে যেতে চাইবেন বিরাট কোহলিরা।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের কাছে ৬৯ রানে হারের ধাক্কা সামলে ওঠার আগেই টুর্নামেন্টের তরফ থেকে কোড অফ কন্ডাক্ট লঙ্ঘনের অভিযোগ ধেয়ে আসে আরসিবি শিবিরে।

আসলে চন্নাইয়ের বিরুদ্ধে নির্ধারিত সময়ে ২০ ওভারের বোলিং কোটা শেষ করতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। স্লো ওভার-রেটের দায়ে পড়ায় শাস্তি হয় আরসিবি অধিনায়ক বিরাট কোহলির। যেহেতু চলতি মরশুমে এটি ব্যাঙ্গালোরের প্রথম ন্যূনতম ওভার রেট বজায় রাখতে না পারার অপরাধ, তাই ক্যাপ্টেনকে জরিমানা করেই ছেড়ে দেওয়া হয়েছে। আচরণবিধি ভঙ্গের জন্য কোহলির ভারতীয় মুদ্রায় ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

ওয়াংখেড়েতে প্রথমে ব্যাট করে চেন্নাই নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯১ রান তোলে। ডু'প্লেসি ৫০ ও জাদেজা অপরাজিত ৬২ রান করেন। ৩ উইেকট নিলেও শেষ ওভারে রেকর্ড ৩৭ রান-সহ মোট ৫১ রান খরচ করেন হার্ষাল প্যাটেল।

জবাবে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালোর ২০ ওভারে ৯ উইকেটে ১২২ রানে আটকে যায়। দেবদূত পাডিক্কাল দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন।১৩ রানে ৩ উইকেট নেন রবীন্দ্র জাদেজা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.