বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ঠুকঠুক করছিলেন পাডিক্কাল, টাইম আউটে বিশেষ বার্তা দেন কোচ মাইক হেসন
দেবদূত পাডিক্কাল (ছবি:আইপিএল)
দেবদূত পাডিক্কাল (ছবি:আইপিএল)

ঠুকঠুক করছিলেন পাডিক্কাল, টাইম আউটে বিশেষ বার্তা দেন কোচ মাইক হেসন

রানের গতি বাড়াতে টাইম আউটে পাডিক্কালের কাছে RCB কোচ মাইক হেসনের বিশেষ বার্তা।

বুধবার আবুধাবিতে ২০২১ আইপিএল-এর ৫২তম ম্যাচে মাত্র ৪ রানের জন্য লিগ টেবিলের নিচে থাকা সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারতে হয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। কি কারণে এমন হার? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে উঠে আসছে এদিনের দেবদূত পাডিক্কালের মন্থর ব্যাটিং। 

আসলে এদিন হায়দরাবাদের ১৪১ রান তাড়া করতে নেমে মাত্র ৬ রানের মধ্যেই বিরাট কোহলির উইকেট হারিয়েছিল ব্যাঙ্গালোর। এরপরে দলের মাত্র ১৮ রানের মাথায় ড্যান ক্রিশ্চিয়ানের উইকেট হারায় আরসিবি। তখনও দলের ওপেনার দেবদূত পাডিক্কাল অন্যদিক থেকে দলের ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। সেই সময় ভরতও আউট হয়ে যান। মাত্র সাত ওভারের মধ্যেই ৩৮ রানে ৩ উইকেট হারিয়েছিল, এরপরেই ম্যাক্সওয়েল এর সঙ্গে রান তাড়া করতে শুরু করছিলেন দেবদূত পাডিক্কাল। 

তবে তিনি উইকেট ধরে রাখতে স্লো খেলা শুরু করেছিলেন। এরপরেই রান রেট নিচের দিকে যেতে থাকে। যদিও ম্যাক্সওয়েল ব্যাট চালিয়ে খেলে রান রেট উপরের দিকে আনতে চান। ঠিক সেই সময় রান আউট হয়ে যান ম্যাক্সওয়েল। এরপরেও ধরে খেলতে গিয়ে রানের চাপ মাথায় চেপে বসে আরসিবির। তখনই চালাতে শুরু করেছিলেন দেবদূত পাডিক্কাল। তখনই ৫২ বলে ৪১ রান করে আউট হন তিনি। কিন্তু কেন হঠাৎ চালাতে গেলেন দেবদূত পাডিক্কাল। 

এর উত্তরে দলের কোচ মাইক হেসন বলেন তিনিই তাঁকে চালিয়ে খেলতে বলেছিলেন। তিনি বলেন, ‘ ১৫ ওভারের সময়ে দ্বিতীয় টাইম আউট নেওয়া হয়েছিল। এটি আরও ছিল, 'দেব, আপনাকে এখানে উদ্যোগ নিতে হবে এবং নতুন ব্যাটার থেকে চাপ কমাতে হবে।’

বন্ধ করুন