বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > হতাশ বিরাটকে কোচ বাঙ্গারের ‘জাদু কি ঝাপ্পি’! ভাইরাল RCB-র সাজঘরের সেই ভিডিয়ো
RCB কোচ সঞ্জয় বাঙ্গার ও বিরাট কোহলি
RCB কোচ সঞ্জয় বাঙ্গার ও বিরাট কোহলি

হতাশ বিরাটকে কোচ বাঙ্গারের ‘জাদু কি ঝাপ্পি’! ভাইরাল RCB-র সাজঘরের সেই ভিডিয়ো

  • সেই সময় দলের প্রধান কোচ সঞ্জয় বাঙ্গার তাকে জড়িয়ে ধরেন এবং সান্ত্বনা দেন। সকলের মন জিতেছে বাঙ্গারের জাদু কি ঝাপ্পি।কোহলিকে তার কোচের দেওয়া এই সান্ত্বনামূলক আলিঙ্গনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে ভারতীয় দল ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিংয়ের মেরুদণ্ড বিরাট কোহলির সময়টা ভাল যাচ্ছে না। সাম্প্রতি জাতীয় দল ও আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ক্রমাগত ফ্লপ হচ্ছেন তিনি। আইপিএলের চলতি মরশুমে বোলারদের সামনে রানের জন্য লড়াই করতে দেখা যাচ্ছে তাকে। রবিবার ২০২২ আইপিএল-এর ৫৪তম ম্যাচে, ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেই ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ হন কোহলি।

এই ম্যাচে ব্যাঙ্গালোর ৬৭ রানের বড় জয় পেলেও, অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির পারফরম্যান্সে হতাশ সকলেই। এদিন আবারও গোল্ডেন ডাক হওয়ার পরে ড্রেসিংরুমে গিয়ে হতাশ হয়ে পড়েন কোহলি। টিভি ক্যামেরায় সেই ছবি ধরা পড়েছিল। সেই সময় দলের প্রধান কোচ সঞ্জয় বাঙ্গার তাকে জড়িয়ে ধরেন এবং সান্ত্বনা দেন। সকলের মন জিতেছে বাঙ্গারের ‘জাদু কি ঝাপ্পি।’ কোহলিকে তার কোচের দেওয়া এই সান্ত্বনামূলক আলিঙ্গনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

রবিবারের ম্যাচে SRH-এর স্পিন বোলার জগদীশা সুচিথ তার প্রথম বলেই কোহলিকে শিকার করেছিলেন। কোহলি এই বল বুঝতে ব্যর্থ হন। বিরাট কোহলির ক্যাচ ধরতে কোনও ভুল করেননি প্রতিপক্ষ দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। জগদীশা সুচিথের বিরুদ্ধে ইনিংসের প্রথম বলেই সাজঘরে ফিরতে হয় কোহলিকে। এই নিয়ে এ বারের আইপিএলে তৃতীয়বার ‘গোল্ডেন ডাকে’ সাজঘরে ফিরছেন কোহলি। তিনি যে একেবারেই ছন্দে নেই তার প্রমাণ একটা পরিসংখ্যানেই পাওয়া যায়। এই মরশুমের আগে ১৯৯টি ইনিংসে কোহলি মাত্র তিনবার প্রথম বলে শূন্য রানে ফিরেছিলেন। এই মরশুমে ১২ ইনিংসেই সেই পরিসংখ্যান ছুঁয়ে ফেলেছেন প্রাক্তন ভারতীয় তথা আরসিবি অধিনায়ক। আইপিএল-এর চলতি মরশুমে দলের হয়ে ১২টি ম্যাচ খেলেছেন কোহলি। এই সময়ে তার ব্যাট থেকে ১২ ইনিংসে ১৯.৬৪ গড়ে ২১৬ রান এসেছে। ২০২২ আইপিএল-এ কোহলির ব্যাট থেকে এখন পর্যন্ত মাত্র একটি হাফ সেঞ্চুরি এসেছে।

বন্ধ করুন