বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023-এ সেরা বোলিং আক্রমণ RCB-র, কেন বলছেন সঞ্জয় মঞ্জরেকর

IPL 2023-এ সেরা বোলিং আক্রমণ RCB-র, কেন বলছেন সঞ্জয় মঞ্জরেকর

সঞ্জয় মঞ্জরেকরের বড় দাবি (ছবি-টুইটার)

সঞ্জয় মঞ্জরেকর বলেছেন যে আরসিবি তাদের বোলিং আক্রমণে ভালো গভীরতা রেখেছে। এমনকি তিনি এটিকে নিখুঁতও বলেছেন। ইতিমধ্যেই শক্তিশালী বোলিং আক্রমণকে শক্তিশালী করতে ইংল্যান্ডের পেসার রিস টপলেকে ১.৯০ কোটি টাকায় কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আসন্ন ২০২৩ আইপিএল-এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রশংসা করেছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় মঞ্জরেকর। তিনি বলেছেন যে আইপিএল ২০২৩-এর জন্য দলটির কাছে সেরা বোলিং আক্রমণ রয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল রবিবার, ২ এপ্রিল তাদের অভিযান শুরু করবে। যেখানে তারা মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের। সঞ্জয় মঞ্জরেকর বলেছেন যে আরসিবি তাদের বোলিং আক্রমণে ভালো গভীরতা রেখেছে। এমনকি তিনি এটিকে নিখুঁতও বলেছেন। ইতিমধ্যেই শক্তিশালী বোলিং আক্রমণকে শক্তিশালী করতে ইংল্যান্ডের পেসার রিস টপলেকে ১.৯০ কোটি টাকায় কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

সঞ্জয় মাঞ্জরেকর স্টার স্পোর্টসের সঙ্গে কথোপকথনে বলেছেন, ‘তাদের ফাস্ট বোলিংয়ের গভীরতা রয়েছে। হ্যাজলউড ফিট না হলেও টপলি রয়েছেন। স্পিনে তাদের আছে ওয়ানিন্দু হাসারাঙ্গা। তাদের আছে মহম্মদ সিরাজ ও হার্ষাল প্যাটেল। বোলিং নিখুঁত এবং ম্যাক্সওয়েলও বোলিং করতে পারেন।’ তিনি বলেন, ‘আমার মতে এই আইপিএলে আরসিবি-র সেরা বোলিং আক্রমণ রয়েছে এবং এটি তাদের সম্মিলিত এক্স-ফ্যাক্টর। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল এবার শিরোপা জিতবে।’ ফ্র্যাঞ্চাইজিটি মাত্র দুইবার (২০০৯, ২০১৬) লিগের ফাইনালে উঠেছিল। তবে আসন্ন মরশুম শুরুর আগেই ইংল্যান্ডের অলরাউন্ডার উইল জ্যাকের ফর্মে বড় ধাক্কা খেয়েছে দলটি। উইলের জায়গায় মাইকেল ব্রেসওয়েলকে দলে অন্তর্ভুক্ত করেছে দলটি। এক কোটি টাকার বিনিময়ে দলে যোগ দিয়েছেন তিনি। ভারতের বিরুদ্ধে ওয়ানডেতে সেঞ্চুরি করার সময় ব্রেসওয়েল সকলের নজর কেড়েছিলেন।

আরও পড়ুন… নবম শ্রেণির পরীক্ষায় বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন! ভাইরাল প্রশ্নপত্রের ছবি

স্টার স্পোর্টসে কথা বলতে গিয়ে সঞ্জয় মঞ্জরেকর বলেছিলেন যে আরসিবির বোলিং আক্রমণের গভীরতা ভালো। সঞ্জয় মঞ্জরেকর বলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফাস্ট বোলিংয়ে গভীরতা রয়েছে। হ্যাজেলউড ফিট না থাকলেও টপলে রয়েছেন বলে যে RCB শক্তি বেড়েছে সেটা বলাই যায়। স্পিনে ওয়ানিন্দু হাসারাঙ্গা থাকায় দলের শক্তি যে অনেকটাই বৃদ্ধি পেয়েছে সেটা মনে করিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। মহম্মদ সিরাজ ও হার্ষাল প্যাটেলের সঙ্গে ম্যাক্সওয়েল থাকায় RCB-র বোলিং যে অনেক শক্তিশালী হবে সেটা বলাই যায়। 

সঞ্জয় মঞ্জরেকর বলেছেন যে আসন্ন আইপিএল মরশুমে আরসিবির সেরা বোলিং আক্রমণ রয়েছে। তিনি জোর দিয়েছিলেন যে এটি RCB-র এক্স-ফ্যাক্টর। মঞ্জরেকর বলেছেন, ‘এই আইপিএলে আমার মতে, আরসিবির সেরা বোলিং আক্রমণ রয়েছে এবং এটি তাদের এক্স-ফ্যাক্টর।’ আরসিবি এবারে তাদের প্রথম আইপিএল ট্রফি জেতার চেষ্টা করবে। ইংল্যান্ডের অলরাউন্ডার উইল জ্যাকস ইনজুরির কারণে বাদ পড়েছেন, তবে তার স্থলাভিষিক্ত হয়েছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল।

আরও পড়ুন… IPL 2023: নেতৃত্ব চলে যাওয়ায় বিরক্ত ছিলেন জাড্ডু, কীভাবে রাগ ভাঙালেন ধোনি? 

জানুয়ারিতে, ওয়ানডেতে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করার সময় ব্রেসওয়েল সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। গত বছর বিরাট কোহলির কাছ থেকে লাগাম নেওয়ার পর আরসিবি দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির নেতৃত্বে থাকবেন এবং দলকে সম্মানজনক তৃতীয় স্থান অর্জনের পথ দেখিয়েছিলেন। ৬ এপ্রিল ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হওয়ার আগে তারা মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হোম ম্যাচ দিয়ে তাদের ২০২৩ আইপিএল-এর অভিযান শুরু করবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.