বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কেন রিচার্ডসনের পরিবর্ত হিসেবে আরসিবিতে সই করলেন জর্জ গার্টন
আরসিবিতে সই করলেন জর্জ গার্টন।
আরসিবিতে সই করলেন জর্জ গার্টন।

কেন রিচার্ডসনের পরিবর্ত হিসেবে আরসিবিতে সই করলেন জর্জ গার্টন

  • অজি পেসার কেন রিচার্ডসন ১৪ তম আইপিএল থেকে সরে যাওয়ার পরেই জর্জ গার্টনকে দলে নিয়েছে আরসিবি। বিভিন্ন কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেওয়া বিদেশি ক্রিকেটারদের তালিকায় নবতম সংযোজন অজি পেসার কেন রিচার্ডসন।

শুভব্রত মুখার্জি: ২০২১ সালে স্থগিত হয়ে যাওয়া আইপিএলে আরসিবির হয়ে খেলতে দেখা যাবে ইংল্যান্ডের অলরাউন্ডার জর্জ গার্টনকে। অজি পেসার কেন রিচার্ডসন ১৪ তম আইপিএল থেকে সরে যাওয়ার পরেই জর্জ গার্টনকে দলে নিয়েছে আরসিবি। বিভিন্ন কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেওয়া বিদেশি ক্রিকেটারদের তালিকায় নবতম সংযোজন অজি পেসার কেন রিচার্ডসন।

উল্লেখ্য বুধবারই আর এক অজি পেসার অ্যান্ড্রু টাই তার নাম প্রত্যাহার করার পরে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ তাবরেজ শামসিকে দলে অন্তর্ভুক্তির কথা ঘোষণা করেন। আরসিবিও রয়্যালসের মতন তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানান ' ইংল্যান্ডের প্রতিভাবান অলরাউন্ডার জর্জ গার্টন আরসিবি পরিবারে যোগ দিল। আইপিএল ২০২১ সালের শেষ পর্যন্ত গার্টন আমাদের দলের সঙ্গেই থাকবে। এই মরসুমে আমাদের বিদেশি ক্রিকেটারের কোটা পূরন করলেন গার্টন।'

গার্টন ৩৮ টি টি-২০ ম্যাচে ৪৪ টি উইকেট নিয়েছেন। ব্যাট হাতে ও তিনি বেশ সফল। টি-২০ তে ১২৪ স্ট্রাইক রেটে তিনি ২০ গড়ে রান করেছেন। আইপিএলে এটিই গার্টনের অভিষেক মরসুম। ১৯ শে সেপ্টেম্বর থেকে আমীরশাহিতে স্থগিত হয়া ১৪ তম আইপিএল ফের শুরু হচ্ছে। আরসিবি এই মূহুর্তে ৭টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতে রয়েছে।

বন্ধ করুন