বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB vs CSK: কেকেআর ছেড়ে দিতেই রাহানের ভোলবদল, অজিঙ্কার দানবীয় ছক্কা আছড়ে পড়ল চিন্নাস্বামীর ছাদে- ভিডিয়ো

RCB vs CSK: কেকেআর ছেড়ে দিতেই রাহানের ভোলবদল, অজিঙ্কার দানবীয় ছক্কা আছড়ে পড়ল চিন্নাস্বামীর ছাদে- ভিডিয়ো

 ছক্কা হাঁকাচ্ছেন রাহানে। ছবি- বিসিসিআই।

Royal Challengers Bangalore vs Chennai Super Kings IPL 2023: চেন্নাইয়ের হয়ে ব্যাট হাতে যে রকম ঝড় তুলছেন অজিঙ্কা রাহানে, তাঁকে স্কোয়াড থেকে ছেড়ে দিয়ে হাত কামড়াতে পারে কলকাতা নাইট রাইডার্স।

হতে পারে চলতি মরশুমে নীতিশ রানা, রিঙ্কু সিংরা ব্যাট হাতে নির্ভরতা দিচ্ছেন কলকাতা নাইট রাইডার্সকে। তবে এটা স্পষ্ট যে, কেকেআরের স্কোয়াডে অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যানের অভাব রয়েছে। গত মরশুমে অজিঙ্কা রাহানেকে সস্তায় দলে পেয়ে যায় কেকেআর। তবে পরপর কয়েকটা ম্যাচে ব্যর্থ হতেই রাহানের উপর আস্থা হারায় নাইট টিম ম্যানেজমেন্ট। ফলে রাহানে শুধু কলকাতার প্রথম একাদশ থেকেই নয়, বরং পরে কেকেআরের স্কোয়াড থেকেই বাদ পড়েন।

তবে রত্ন চিনতে ভুল করেনি জোহুরি ধোনির চোখ। কলকাতা তাদের স্কোয়াড থেকে রাহানেকে ছেড়ে দেওয়ার পরেই চেন্নাই নিলাম থেকে দলে নেয় অজিঙ্কাকে। তার ফলও মিলছে হাতেনাতে।

আইপিএল ২০২৩-এ রাহানে যে রকম ধ্বংসাত্মক ব্যাটিং করছেন, তাতে তাঁকে ছেড়ে দেওয়ার জন্য হাত কামড়াতে পারে কলকাতা। প্রথমে ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৬১ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন অজিঙ্কা। পরে চিপকে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে করেন ১৯ বলে ৩১ রান। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- IPL 2023: শক্তি বাড়ছে লখনউয়ের, চোট সারিয়ে দলে ফিরছেন গত মরশুমে আগুন ঝরানো বাঁ-হাতি পেসার

অজিঙ্কা রাহানের সেই বিশাল ছক্কার ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে

এবার চিন্নাস্বামীতে আরসিবির বিরুদ্ধে ২০ বলে ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন রাহানে। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। উল্লেখযোগ্য় বিষয় হল, ৪.৩ ওভারে বিজয়কুমারের বলে হুক করে একটি বিশাল ছক্কা হাঁকান রাহানে। ছক্কায় বল গিয়ে লাগে চিন্নাস্বামী স্টেডিয়ামের ছাদে। রাহানের এমন ছক্কা দেখে কমেন্ট্রি বক্সে থাকা সুনীল গাভাসকরও হতবাক হয়ে যান।

রাহানে একাই নয়, ম্যাচে শিবম দুবেও একাধিক বিশাল ছক্কা মারেন, যার একটিতে বল গিয়ে লাগে স্টেডিয়ামের ছাদে। ১০.৪ ওভারে ম্যাক্সওয়েলের বলে সেই দানবীয় ছক্কা ছক্কা হাঁকান দুবে। শিবম ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে মাত্র ২৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষমেশ ২৭ বলে ৫২ রান করে মাঠ ছাড়েন তিনি।

চিন্নাস্বামীতে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে চেন্নাই সুপার কিংস। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২২৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ডেভন কনওয়ে দলের হয়ে সব থেকে বেশি ৮৩ রান করেন। ৪৫ বলের ইনিংসে তিনি ৬টি চার ৬টি ছক্কা মারেন। এছাড়া আম্বাতি রায়াড়ু ১৪, মইন আলি ১৯, রবীন্দ্র জাদেজা ১০ ও মহেন্দ্র সিং ধোনি ১ রানের যোগদান রাখেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.