বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs CSK: ধোনি আউট হতেই গালাগাল কোহলির! মাহির এমন অপমান মেনে নিতে পারছেন না অনুরাগীরা, ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়
মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। ছবি- টুইটার।
মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। ছবি- টুইটার।

RCB vs CSK: ধোনি আউট হতেই গালাগাল কোহলির! মাহির এমন অপমান মেনে নিতে পারছেন না অনুরাগীরা, ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়

  • ভিডিয়ো দেখলে স্পষ্ট বোঝা যাবে যে খারাপ কথা বলেছেন বিরাট। ধোনির প্রতি কোহলির এমন অসম্মানজনক আচরণে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা।

একে তো ব্যাট হাতে পরিচিত ছন্দে নেই। তেমন একটা রান পাচ্ছেন না বলে ক্রিকেটপ্রেমীদের হতাশার কেন্দ্রে রয়েছেন বিরাট কোহলি। তার উপর বুধবার বিরাটের আচরণ নিয়েও ক্ষোভ তৈরি হল অনুরাগীদের মধ্যে। বিশেষ করে চেন্নাই সমর্থকরা যরপরনাই ক্ষুব্ধ কোহলিকে নিয়ে। এমনকি কোহলির ফ্যানরাও তাঁদের হিরোর এমন আচরণ মেনে নিতে পারছেন না।

বুধবার পুণেতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের সময় কোহলির বাড়তি আগ্রাসনই এক্ষেত্রে তাঁকে কাঠগড়ায় দাঁড় করায়। চেন্নাই ইনিংসের ১৮.১ ওভারে হ্যাজেলডের বলে রজতের হাতে ধরা পড়েন ধোনি। সিএসকে ক্যাপ্টেন আউট হওয়ার পরেই অত্যন্ত আগ্রাসী ভঙ্গিতে সেলিব্রেট করতে দেখা যায় কোহলিকে।

আরও পড়ুন:- IPL 2022 Purple Cap: উমেশকে সরিয়ে বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে হাসারাঙ্গা, চোখ রাখুন তালিকায়

গুরুত্বপূর্ণ সময়ে ধোনির মতো ব্যাটসম্যান আউট হওয়ায় কোহলির উচ্ছ্বাস প্রকাশ করা স্বাভাবিক। তবে কোহলির অঙ্গভঙ্গি রীতিমতো অসম্মানজনক ছিল বলে ধারণা ক্রিকেটপ্রেমীদের। বিশেষ করে ধোনির প্রতি কোহলি অসম্মানজনক শব্দ ব্যবহার করেন বলে দাবি নেটিজেনদের। ক্যামেরায় বিরাটের যে ছবি ধরা পড়েছে, তা দেখলে বুঝে নিতে বিশেষ অসুবিধা হয় না যে, এক্ষেত্রে বিরাট গালাগাল দিয়েছেন ধোনিকে।

আরও পড়ুন:- IPL 2022: চোট পেয়ে ছিটকে গেলেন দুবে, পরিবর্ত হিসেবে হায়দরাবাদ শিবিরে ঢুকে পড়লেন মিশ্র

পুণেতে চেন্নাইয়ের বিরুদ্ধে উত্তেজক ম্যাচে ১৩ রানের সংক্ষিপ্ত ব্যবধানে জয় তুলে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ব্যাট করে আরসিবি ৮ উইকেটে ১৭৩ রান তোলে। কোহলি ৩৩ বলে ৩০ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ৮ উইকেটে ১৬০ রানে আটকে যায়। ধোনি ২ রান করে মাঠ ছাড়েন।

বন্ধ করুন