বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs GT: ফর্মে ফিরলেন কোহলি, গ্যালারিতে উদ্দাম সেলিব্রেশন অনুষ্কার- ভিডিয়ো
কোহলির অর্ধশতরানে উচ্ছ্বসিত অনুষ্কা।
কোহলির অর্ধশতরানে উচ্ছ্বসিত অনুষ্কা।

RCB vs GT: ফর্মে ফিরলেন কোহলি, গ্যালারিতে উদ্দাম সেলিব্রেশন অনুষ্কার- ভিডিয়ো

  • কোহলির ৫৮ রানের এই ইনিংসে রয়েছে ৬টি চার এবং একটি ছয়। বিরাট কোহলিই প্রথম ক্রিকেটার হিসেবে কোনও একটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে ৫০ করার হাফ সেঞ্চুরি করে ফেললেন। আর কোহলি ফর্মে ফিরতে উদ্দাম সেলিব্রেশনে মাতলেন তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।

গুজরাট টাইটানসের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করলেও, তার আগে শেষ পাঁচ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ১, ১২, ০,০, ৯। দু'টি লজ্জার গোল্ডেন ডাকও করে ফেলেছিলেন। তাঁকে নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত ছিল না। অবশেষে নিন্দুকদের যাবতীয় সমালোচনার জবাব দিয়ে কোহলি দেখিয়ে দিলেন তিনি এখনও ফুরিয়ে যাননি। ফর্মে ফেরাটা তাঁর সময়ের অপেক্ষা ছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে কোহলি তাঁর ৫০তম হাফসেঞ্চুরি এ দিন পূরণ করেন। সেই সঙ্গে তিনি গড়ে ফেলেন নয়া নজিরও।

বিরাট কোহলিই প্রথম ক্রিকেটার হিসেবে কোনও একটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে ৫০ করার হাফ সেঞ্চুরি করে ফেললেন। আর কোহলি ফর্মে ফিরতে উদ্দাম সেলিব্রেশনে মাতলেন তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। কোহলি চার-ছয় মারলে গ্যালারিতে বসে অনুষ্কাকে উচ্ছ্বাসে ভাসতে দেখা গিয়েছে। আর হাফসেঞ্চুরি করার পর যেন বাঁধ-ভাঙা উন্মাদনায় মাতেন অনুষ্কা। আর তাঁর সেই উচ্ছ্বাস, উন্মাদনা, সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: ব্যাঙ্গালোরের হয়ে ৫০ করার হাফ সেঞ্চুরি, লড়াকু ইনিংসে নজির কোহলির

আরও পড়ুন: ড্রাগ নিয়ে একদা নির্বাসিত হওয়া পেসার ৪ বছর পরে IPL-এ ফিরেই ডু'প্লেসিকে ফেরালেন

টসে জিতে প্রথমে ব্যাটিং নেয় আরসিবি। ফ্যাফ ডু'প্লেসির সঙ্গে ওপেন করতে নামেন কোহলি। ফ্যাফ শূন্যতে আউট হলে দলের হাল ধরেন কোহলি এবং রজত পতিদার। রজর পতিদার ৩২ বলে ৫২ করে আউট হন। কোহলি ৫৩ বলে ৫৮ করে মহম্মদ শামির বলে বোল্ড হন। তাঁর ইনিংসে রয়েছে ৬টি চার এবং একটি ছয়। এ বার আইপিএলে এটাই কিং কোহলির প্রথম হাফসেঞ্চুরি। কোহলি ভক্তরা এখন আশা করছেন, ৫০-এর গণ্ডি টপকানোর পর এ বার শতরানও করবেন তারকা ক্রিকেটার। প্রসঙ্গত, প্রথমে ব্যাট করে আরসিবি ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করে ফেলে।

বন্ধ করুন