বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RCB vs KKR: তেরো মরশুমে কখনও হয়নি, এবারই মুম্বইয়ের বিরুদ্ধে অভাবনীয় নজির KKR ও RCB-এর
এতদিন কখনও হয়নি, এবারই মুম্বইয়ের বিরুদ্ধে অভাবনীয় নজির KKR ও RCB-এর। (ছবি সৌজন্য কেকেআর)
এতদিন কখনও হয়নি, এবারই মুম্বইয়ের বিরুদ্ধে অভাবনীয় নজির KKR ও RCB-এর। (ছবি সৌজন্য কেকেআর)

RCB vs KKR: তেরো মরশুমে কখনও হয়নি, এবারই মুম্বইয়ের বিরুদ্ধে অভাবনীয় নজির KKR ও RCB-এর

  • কখনও যা হয়নি, তা করে দেখিয়েছেন বিরাট কোহলি, ইয়ন মর্গ্যারা।

শুভব্রত মুখার্জি

আইপিএলের ইতিহাসে সবথেকে সফল দল রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স। একবার বা দু'বার নয়, পাঁচবার এই ট্রফি জিতেছে তারা। ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ সালে আইপিএলের শিরোপা মুম্বই নিজেদের ঘরে তুলেছে।

(RCB vs KKR ম্যাচের লাইভ আপডেট দেখুন)

আর তাদের এই সাফল্য সম্ভব হয়েছে অনেকাংশে ব্যাটসম্যানদের উপর নির্ভর করেই। মুম্বই দলের ব্যাটিং লাইন আপ দুরন্ত। তাদের টপ অর্ডার থেকে শুরু করে মিডল অর্ডার সর্বত্রই বিশ্বমানের ব্যাটসম্যানদের উপস্থিতি লক্ষণীয়। যে কোনওদিন রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, কায়রন পোলার্ড, ইশান কিষান, সূর্যকুমার যাদবরা যে কোনও বিপক্ষ বোলারের কাছে বিভীষিকা।

(আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখতে এখানে চোখ রাখুন)

১৪ তম সংস্করণের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হার দিয়ে অভিযান শুরু করেছে। তাদের দ্বিতীয় ম্যাচে তারা মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। মুম্বই ব্যাটসম্যানদের দাপটে তাদের দলের বিরুদ্ধে এতদিন অর্থাৎ টানা ১৩ মরশুম ধরে কোনও দলের কোনও বোলার পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করতে পারেননি। ২০২১ মরশুমে তাদের বিরুদ্ধেই পরপর দু'বার এই কৃতিত্ব অর্জন করতে সক্ষম হলেন ব্যাঙ্গালোর (হার্ষাল প্যাটেল) এবং কলকাতার বোলাররা (আন্দ্রে রাসেল)।

বন্ধ করুন