বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs KKR: বাদ পড়তে পারেন বাংলার আকাশদীপ, নাইটদের বিরুদ্ধে কেমন হবে RCB-র একাদশ?
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল। ছবি- আইপিএল।

RCB vs KKR: বাদ পড়তে পারেন বাংলার আকাশদীপ, নাইটদের বিরুদ্ধে কেমন হবে RCB-র একাদশ?

  • গত ম্যাচে তিন ওভারে এক উইকেট নিলেও ৩৮ রান খরচ করেন আকাশদীপ।

মরশুমের প্রথম ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটাররা নিজেদের দক্ষতার পরিচয় দিয়েছেন। অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসি (৮৮ রান) হোন, প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (অপরাজিত ৪১) বা অভিজ্ঞ দীনেশ কার্তিক (অপরাজিত ৩২), সকলেই দারুণ ব্য়াট করেছেন। কিন্তু পুরনো রোগেই আবার ডুবেছে দল।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে আরসিবি প্রথমে ব্যাট করে বিশাল ২০৫ রান তোলে। জবাবে এক ওভার এবং পাঁচ উইকেট হাতে রেখেই পঞ্জাব ম্যাচ নিজেদের পকেটে পুরে নেয়। আইপিএল ইতিহাসে বরাবরই আরসিবির ব্যাটিং তারকাখচিত ছিল এবং বোলিং দলকে ডুবিয়েছে। গত মরশুমে এই রোগের সামান্য নিরাময় হয়েছিল বলে মনে হচ্ছিল। তবে নতুন মরশুমে আবার যেই কে সেই। চূড়ান্ত ব্যর্থ দলের বোলিং বিভাগ।

প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামছে ডু'প্লেসির দল। এই ম্যাচে দলের ব্যাটিং বিভাগে কোনওরকম পরিবর্তন হবে বলে মনে হয়না। তবে বদল ঘটতে পারে বোলিংয়ে। গত ম্যাচে বাংলার আকাশদীপ সিং আরসিবি জার্সি গায়ে নিজের অভিষেক ঘটান। তবে প্রথম ম্যাচে একেবারেই প্রভাবিত করতে পারেননি তিনি। তিন ওভার বল করে একটি উইকেট পেলেও, খরচ করেছেন ৩৮ রান। কেকেআরের বিরুদ্ধে তাই তাঁর বাদ পড়ার সম্ভবনা প্রবল। তাঁর বদলে দলে আসতে পারেন অভিজ্ঞ সিদ্ধার্থ কউল। এছাড়া দলে আর কোনও রদবদল হবে বলে মনে হয়না।

কেকেআরের বিরুদ্ধে আরসিবির সম্ভাব্য একাদশ:-

ফ্যাফ ডু'প্লেসি, অনুজ রাওয়াত, বিরাট কোহলি, দীনেশ কার্তিক, শার্ফেন রাদারফোর্ড, শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ডেভিড উইলি, হার্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, সিদ্ধার্থ কউল

বন্ধ করুন