বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RCB vs KKR: প্লে-অফে KKR-র প্রথম একাদশ থেকে বাদ পড়লেন শাকিব? হাবেভাবে ধারণা তেমনটাই
শাকিব আল হাসান। (ছবি সৌজন্য, ফেসবুক @KolkataKnightRiders)
শাকিব আল হাসান। (ছবি সৌজন্য, ফেসবুক @KolkataKnightRiders)

RCB vs KKR: প্লে-অফে KKR-র প্রথম একাদশ থেকে বাদ পড়লেন শাকিব? হাবেভাবে ধারণা তেমনটাই

  • আইপিএলের প্লে-অফে কি তাহলে প্রথম একাদশে থাকছেন না শাকিব আল হাসান?

আইপিএলের প্লে-অফে কি তাহলে প্রথম একাদশে থাকছেন না শাকিব আল হাসান? সেই জল্পনার মাত্রা ক্রমশ বাড়ছে। বাংলাদেশি তারকার ফেসবুক পেজ দেখার পর অনেকেই মনে করছেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে প্রথম একাদশে থাকছেন না বিশ্বের সর্বকালের অন্যতম সেরা অল-রাউন্ডার।

কিন্তু কেন? একাংশের বক্তব্য, আইপিএলের দ্বিতীয় লেগে যে ম্যাচগুলিতে খেলেছেন, সেই ম্যাচের শুরুতে শাকিবের ফেসবুক পেজ থেকে সেই ম্যাচের বিষয়ে পোস্ট করা হয়েছে। শুধু ব্যতিক্রম হয়েছিল গত ২০ সেপ্টেম্বর। যেদিন বিরাট কোহলিদের বিরুদ্ধে খেলতে নেমেছিল কেকেআর। ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করা হলেও সেই ম্যাচে সুযোগ পাননি শাকিব। তারপর থেকে কেকেআরের কোনও ম্যাচের ছবি শাকিবের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়নি। আবার শাকিবের পোস্ট এসেছিল ৩ অক্টোবর। সেদিন সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম একাদশে খেলেছিলেন। রাজস্থান রয়্যালস ম্যাচের আগেও পোস্ট করা হয়েছিল ছবি। তবে সোমবার আইপিএলে এলিমিনেটরের আগে সন্ধ্যা ছ'টা নাগাদ শাকিবের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। কিন্তু তা ম্যাচের বিষয়ে নয়। আর ছবি তো পোস্ট হয়নি। তা দেখেই একটি মহলের ধারণা, সোমবার প্রথম একাদশে থাকছেন না শাকিব।

প্রথম একাদশে শাকিব আল হাসান বা আন্দ্রে রাসেল? 

চতুর্থ বিদেশি হিসেবে লড়াই হবে রাসেল এবং শাকিবের মধ্যে। এমনিতে শারজার পিচে শাকিব বেশি কার্যকর হবেন। তবে রাসেল ফিট থাকলে তাঁকে বাইরে রাখার সম্ভাবনা কম। রাসেল ফিট কিনা, সেটাই লাখ টাকার প্রশ্ন। রাসেল যদি ১০০ শতাংশ ফিট না থাকেন, তাঁকে কি খেলিয়ে ঝুঁকি নেবে কেকেআর? বিশেষত রাসেলের ফিটনেস ইতিহাস যথেষ্ট খারাপ। রাসেল খেলতে না পারলে শাকিব নিশ্চিতভাবে খেলবেন।

বন্ধ করুন