বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB vs LSG: ফের গোল্ডেন ডাক, এই নিয়ে কতবার এমন লজ্জার নজির হল কোহলির?

RCB vs LSG: ফের গোল্ডেন ডাক, এই নিয়ে কতবার এমন লজ্জার নজির হল কোহলির?

গোল্ডেন ডাক করেন কোহলি।

তবে আরসিবি-র প্রাক্তন অধিনায়ক যে এই প্রথম বার গোল্ডেন ডাক করলেন, তা কিন্তু নয়। তিনি এর আগেও বেশ কয়েক বার গোল্ডেন ডাক করেছেন। তবে এ বার আইপিএলে পাঁচ বছর পর গোল্ডেন ডাক করলেন তিনি।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ফের ব্যর্থ হলেন বিরাট কোহলি। এ দিন প্রথম বলেই প্যাভিলিয়নে ফিরলেন কোহলি। দুষমন্ত চামেরার বলে দীপক হুডার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কোহলি।

৫ বলে ৪ রান করে ওপেনার অনুজ রাওয়াত সাজঘরে ফিরলে, তিনে ব্যাট করতে নামেন কোহলি। নেমেই প্রথম বলে আউট হন তিনি। অফ স্টাম্পের বাইরে বলটি শরীর থেকে অনেক দূরে থাকলেও, আগ্রাসী শট খেলতে গিয়েছিলেন বিরাট কোহলি। আগের বলেই আউট হয়েছিলেন অনুজ রাওয়াত। নেমেই চালিয়ে খেলতে গিয়ে দলকে বিপদে ফেলে দেন কোহলি।

তবে আরসিবি-র প্রাক্তন অধিনায়ক যে এই প্রথম বার গোল্ডেন ডাক করলেন, তা কিন্তু নয়। তিনি এর আগেও বেশ কয়েক বার গোল্ডেন ডাক করেছেন। তবে এ বার আইপিএলে পাঁচ বছর পর গোল্ডেন ডাক করলেন তিনি।

আরও পড়ুন: এ বার IPL-এ দ্বিতীয় সেঞ্চুরি বাটলারের, ছুলেন কোহলি, গেইলের মাইলস্টোন

২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আশিস নেহারার বলে গোল্ডেন ডাক করেছিলেন কোহলি। ২০১৪-তে আবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে সন্দীপ শর্মার প্রথম বলে শূন্য করে আউট হয়েছিলেন তিনি। ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের ন্যাথন কুল্টার-নাইলের বলে গোল্ডেন ডাক করেছিলেন কোহলি। আর মঙ্গলবার লখনউয়ের বিরুদ্ধে একই ঘটনার পুনরাবৃত্তি।

চলতি আইপিএলে বিরাট কোহলির ব্যর্থতাও মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে। হতাশ ভক্তরা। অন্যরা চাপ সামলালেও বিরাটের ফর্মে না থাকা নিঃসন্দেহে আরসিবির চিন্তার কারণ। বিরাট সাত ম্যাচে মাত্র ১১৯ রান করেছেন, সর্বাধিক ৪৮। গড় ১৯.৮৩। সাতটি ম্যাচে মাত্র ৯৬টি বল খেলতে সক্ষম হয়েছেন কোহলি। স্ট্রাইক রেট ১২৩.৯৫, শূন্যে আউট আজই প্রথম। ৯টি চার ও ২টি ছয় মেরেছেন। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৪১ রানে অপরাজিত ছিলেন। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৫, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ১২, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪৮, চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১ ও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১২ রান করার পর আজ শূন্যে আউট। এখনও পর্যন্ত একটিও হাফসেঞ্চুরিই করে উঠতে পারেননি কোহলি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাচ্ছা ফোন ছাড়তেই চায় না? জেনে নিন কী ভাবে কাটাবেন শিশুদের মোবাইলে আসক্তি কর্মী সংখ্যা কমলেও ক্রমে 'স্মার্ট' হচ্ছে কলকাতা মেট্রো, সামনে এল নয়া তথ্য 'কাটারি, বন্দুক, রড নিয়ে...', জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে ‘হামলা’-র দিন কী হয়েছিল? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বাজে ফল ত্রিপুরার বিদ্যাজ্যোতি স্কুলে, অস্বস্তির মুখে বিশেষ ক্লাস হবে পড়ুয়াদের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.