বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বিকেলে কলকাতায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা, ভেস্তে যাবে না তো RCB vs LSG ম্যাচ?
এলিমেনটরের ম্যাচে ঝড়বৃষ্টির ভ্রুকুটি।

বিকেলে কলকাতায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা, ভেস্তে যাবে না তো RCB vs LSG ম্যাচ?

  • আবহাওয়া দফতরের খবর, জৈষ্ঠ্য মাস শুরু হতেই প্রাক- বর্ষার বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবারের বৃষ্টিও নাকি সে রকমই ছিল। এবং এই বৃষ্টি একেবারেই অনিশ্চিত। যে কোনও সময়ে শুরু হয়ে যেতে পারে বৃষ্টি। যেমন আজ বিকেলেই কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বিক্ষিপ্ত ভাবে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

মঙ্গলবার সকালে তাও আকাশ মুখ ভার করে রেখেছিল। বিক্ষিপ্ত ভাবে কয়েক পশলা বৃষ্টিও হয়েছে কলকাতায়। তবে সন্ধ্যের সময়ে ঝড়-বৃষ্টিকে ‘বাপি বাড়ি যা বলে’ দূরে ঠেলে রমরমিয়ে কোয়ালিফায়ার ওয়ানের ম্যাচ হয়েছে ইডেনে।

কিন্তু বুধবার সকাল থেকে একেবারে চড়া রোদ। কিন্তু বিকেলের পরিস্থিতি কী হবে? বদলে যাবে না তো? এলিমেনটরের ম্যাচের আগে কী বলছে আবহাওয়া দফতর?

আবহাওয়া দফতরের খবর, জৈষ্ঠ্য মাস শুরু হতেই প্রাক- বর্ষার বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবারের বৃষ্টিও নাকি সে রকমই ছিল। এবং এই বৃষ্টি একেবারেই অনিশ্চিত। যে কোনও সময়ে শুরু হয়ে যেতে পারে বৃষ্টি। যেমন আজ বিকেলেই কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বিক্ষিপ্ত ভাবে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সঙ্গে থাকবে দমকা হাওয়াও। তবে শুধু আজকেই নয়, আগামী দু'দিন এ রকম ঝড়বৃষ্টি চলতে পারে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন:ফিরতে পারেন মহম্মদ সিরাজ, দেখে নিন ব্যাঙ্গালোর ও লখনউ-এর সম্ভাব্য একাদশ

আজ ইডেনে এলিমেনটরের ম্যাচে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টস। এর মাঝেই বৃষ্টির পূর্বাভাসে কপালে ভাঁজ সিএবি এবং বিসিসিআই কর্তাদের। একটা দিন ভালো ভাবে পার হয়ে গিয়েছে। এখন দ্বিতীয় দিনটা তাঁরা ভালোয় ভালোয় পার করে দিতে চান। তবে আবহাওয়া দফতরের খবরে কিন্তু স্বস্তি পাওয়া যাচ্ছে না। তবে একটাই স্বস্তি, আপাতত বৃষ্টি হলেও খুব টানা হয়ে ভাসিয়ে দিয়ে গিয়েছে, এমনটা ঘটেনি। যেহেতু কলকাতার বৃষ্টির কথা মাথায় রেখেই প্লে-অফের নিয়মেও বদল করা হয়েছে। ২ ঘণ্টা বাড়তি সময় দেওা হচ্ছে। ২০ ওভারই ম্যাচ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এখন সবটাই আকাশের মেজাজ-মর্জির উপর নির্ভর করছে।

বন্ধ করুন