বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs MI: ছেলেটার বুকের পাটা আছে! কাউকে রেয়াত করলেন না, ছক্কা হাঁকালেন পোলার্ড, অশ্বিন, উনাদকাট, থাম্পিদের, ভিডিয়ো
হাফ-সেঞ্চুরির পরে রাওয়াত। ছবি- আইপিএল।

RCB vs MI: ছেলেটার বুকের পাটা আছে! কাউকে রেয়াত করলেন না, ছক্কা হাঁকালেন পোলার্ড, অশ্বিন, উনাদকাট, থাম্পিদের, ভিডিয়ো

  • মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন অনূজ রাওয়াত।

গতবার রাজস্থান রয়্যালসের হয়ে ২টি ম্যাচে মাঠে নেমেছিলেন অনূজ রাওয়াত। তবে ব্যাট করার সুযোগ হয় মাত্র ১টি ম্যাচে। যদিও সেই ম্যাচে রান করতে পারেননি তিনি। এবার আরসিবি ২২ বছরের রাওয়াতকে মেগা নিলাম থেকে দলে নেয়। শুরু থেকেই তাঁর উপর আস্থা রাখে টিম ম্যানেজমেন্ট।

টুর্নামেন্টের চার ম্যাচেই বেঙ্গালুরুর প্রথম একাদশে সুযোগ হয় রাওয়াতের। পঞ্জাব, কেকেআর ও রাজস্থানের বিরুদ্ধে যথাক্রমে ২২, ০ ও ২৬ রান করেন তিনি। তবে মুম্বইয়ের বিরুদ্ধে চতুর্থ ম্যাচেই নিজের জাত চেনালেন অনূজ। ২টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৬৬ রানের দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন তিনি।

উল্লেখযোগ্য বিষয় হল, মুম্বই ম্যাচে রাওয়াতের আগ্রাসী মেজাজ আলাদা করে নজর কাড়ে। নিতান্ত অনভিজ্ঞ হলেও যেভাবে প্রতিপক্ষ বোলারদের চোখে চোখ রেখে পালটা দেন তিনি, তাতেই বোঝা যায় যে, ছেলেটার বুকের পাটা আছে।

মুম্বইয়ের বিরুদ্ধে অনূজ রাওয়াতের দুর্দান্ত ইনিংসের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42383/anuj-rawat-dazzles-for-rcb-with-6647

রাওয়াত ম্যাচে মুম্বই বোলারদের কাউকে রেয়াত করেননি। তিনি ইনিংসের দ্বিতীয় ওভারে পরপর জোড়া ছক্কা হাঁকান জয়দেব উনাদকাটকে। সপ্তম ওভারে ছক্কা মারেন মুরুগান অশ্বিনকে। ১১তম ওভারে অশ্বিনকে ১টি চার মারেন। ১২তম ওভারে বাসিল থাম্পিকে পরপর একটি ছয় ও ১টি চার মারেন তিনি। ১৬তম ওভারে পোলার্ডের বল তুলে গ্যালারিতে ফেলেন রাওয়াত। ১৭তম ওভারে ফের উনাদকাটকে ছক্কা হাঁকান তিনি। চলতি আইপিএলে ইতিমধ্যেই ৭টি ছক্কা হাঁকিয়েছেন অনূজ। বোঝাই যাচ্ছে যে, ভবিষ্যতের তারকা হয়ে ওঠার সবরকম রসদ রয়েছে অনূজের মধ্যে।

বন্ধ করুন