বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs PBKS: কালো বিড়ালের জন্য বন্ধ থাকল IPL ম্যাচ, জয়ের রাস্তা কাটাতেই কি হার আরসিবির? ভাইরাল ভিডিয়ো

RCB vs PBKS: কালো বিড়ালের জন্য বন্ধ থাকল IPL ম্যাচ, জয়ের রাস্তা কাটাতেই কি হার আরসিবির? ভাইরাল ভিডিয়ো

কালো বিড়ালের জন্য থমকে যায় আইপিএল ম্যাচের গতি। ছবি- টুইটার।

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে কালো বিড়ালের জন্য থমকে গেল IPL 2022-এর ম্যাচ। দেখুন মজাদার ভিডিয়ো। সেই সঙ্গে দেখে নিন, নেটিজেনরা কী বলছেন। 

বৃষ্টির জন্য ক্রিকেট ম্যাচ সাময়িকভাবে বন্ধ থাকার ঘটনা অতি স্বাভাবিক। মন্দ আলোয় এমনকি বিদ্যুৎ বিভ্রাটে কিছুক্ষণের জন্য ম্যাচের গতি থমকে যাওয়ার ছবিও পরিচিত। মৌমাছির হামলায়, বালুঝড়ের জন্য ক্রিকেট ম্যাচ কিছুক্ষণের জন্য বন্ধ রাখার ঘটনাও দেখা গিয়েছে। তবে শুক্রবার যে কারণে বেশ কিছুক্ষণ বন্ধ থাকল আইপিএল ম্যাচ, তা অত্যন্ত মজাদার মনে হওয়াই স্বাভাবিক।

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে কালো বিড়ালের জন্য থমকে যায় খেলা। বিষয়টি নিস্তান্ত সংস্কারবশত নাও হতে পারে। আবার বিড়ালে রাস্তা কাটলে গাড়ি থামানোর মতো ঘটনা মনে হওয়াও অস্বাভাবিক নয়।

কালো বিড়ালের জন্য আইপিএল ম্যাচ সাময়িকভাবে বন্ধ থাকার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/45160/watch-out-cat-stops-play

আরসিবি ইনিংসের প্রথম ওভারেই চোখে পড়ে এমন ঘটনা। ওভারের চতুর্থ বল করার জন্য দৌড় শুরু করেছিলেন হরপ্রীত ব্রার। তবে তাঁকে থামিয়ে দেন ব্যাটসম্যান ডু'প্লেসি। তিনি হাত দেখিয়ে সাইটস্ক্রিনের দিকে ইঙ্গিত করেন। দেখা যায় একটি কালো বিড়াল বসে রয়েছে কালো কাপড়ে ঢাকা গ্যালারিতে।

আরও পড়ুন:- RCB vs PBKS: চার মেরেছেন কম, ছয় মেরেছেন বেশি, ছক্কা হাঁকানোয় রাসেলকে টপকে গেলেন লিভিংস্টোন

ধারাভাষ্যকাররা বলেই ফেলেন যে, কালো সাইটস্ক্রিনে কালো বিড়াল থাকলে অসুবিধা হওয়ার তো কথা নয়। তবে কি সংস্কারবশত বোলারকে থামিয়ে দেন ডু'প্লেসি?

বিড়ালটি সরে যাওয়ার পরে পুনরায় ম্যাচ শুরু হয়। ডু'প্লেসি যদিও খুব বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি ক্রিজে। কালো বিড়ালই কি দুর্ভাগ্যজনক হয়ে দেখা দেয় আরসিবি দলনায়কের কাছে? এমন আলোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শেষমেশ ব্যাঙ্গালোরকে একতরফাভাবে ম্যাচ হারতে হয়।

বন্ধ করুন