বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs RR IPL 2022: মাঠের মধ্যেই পরাগের সঙ্গে ঝামেলা, হার্ষালকে কোনওক্রমে আটকালেন RR-র স্টাফ: ভিডিয়ো
রিয়ান পরাগ এবং হার্ষাল প্যাটেলের ঝামেলা। (ছবি সৌজন্যে টুইটার)
রিয়ান পরাগ এবং হার্ষাল প্যাটেলের ঝামেলা। (ছবি সৌজন্যে টুইটার)

RCB vs RR IPL 2022: মাঠের মধ্যেই পরাগের সঙ্গে ঝামেলা, হার্ষালকে কোনওক্রমে আটকালেন RR-র স্টাফ: ভিডিয়ো

  • আইপিএলে মঙ্গলবার পুণেতে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২০ তম ওভারে ব্যাট করছিলেন রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ। বল করছিলেন ব্যাঙ্গালোরের হার্ষাল প্যাটেল। সেই ওভারে তাঁকে একটি চার এবং জোড়া ছক্কা মারেন পরাগ।

আইপিএলে ম্যাচের মধ্যেই কথা কাটাকাটিতে জড়াতে দেখা গেল রিয়ান পরাগ এবং হার্ষাল প্যাটেলকে। দু'জনের মধ্যে তর্কাতর্কির ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যদিও কী বিষয় হয়েছিল, তা পুরো স্পষ্ট হয়ে গিয়েছিল।

মঙ্গলবার পুণেতে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২০ তম ওভারে ব্যাট করছিলেন রাজস্থান রয়্যালসের রিয়ান। বল করছিলেন ব্যাঙ্গালোরের হার্ষাল। সেই ওভারে তাঁকে একটি চার এবং জোড়া ছক্কা মারেন পরাগ। দ্বিতীয় ছক্কাটা আসে ইনিংসের শেষ বলে। তারপর মাঠ থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে। কিন্তু কিছুটা গিয়েই ফিরে আসেন। হার্ষালের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। পরাগের দিকে আসতে থাকেন হার্ষাল। সেইসময় তাঁকে সরিয়ে নিয়ে যান রাজস্থানের এক সাপোর্ট স্টাফ।

RCB vs RR ম্যাচের প্রথম ইনিংস

পুণেতে টসে জিতে দুর্দান্ত শুরু করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রাজস্থানের মূল অস্ত্র জস বাটলারকে কার্যত কোনও সুযোগই দেননি মহম্মদ সিরাজরা। তারইমধ্যে দ্বিতীয় ওভারেই উইকেট হারায় রাজস্থান। তিন নম্বরে নেমে রবিচন্দ্রন অশ্বিন রানের গতি বাড়ানোর চেষ্টা করলেও সিরাজের কাছে পরাস্ত হন। পরের জস হেজেলউডের বলে প্যাভিলিয়নে ফেরেন বাটলার। সেখান থেকে রাজস্থান ইনিংসের হাল ধরেন অধিনায়ক সঞ্জু এবং ড্যারিল মিচেল। কিন্তু বেশিদূর এগোয়নি সেই জুটি। শেষপর্যন্ত রিয়ানের ৩১ বলে অপরাজিত ৫৬ রানের সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৪৪ রান তোলে রাজস্থান।

বন্ধ করুন