বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে RCB-র দীনেশ কার্তিক! ভাইরাল KKR-এর প্রাক্তনীর টুইট
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দীনেশ কার্তিক 

মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে RCB-র দীনেশ কার্তিক! ভাইরাল KKR-এর প্রাক্তনীর টুইট

  • MI বনাম DC ম্যাচের আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের একটি টুইট খুব ভাইরাল হচ্ছে। কার্তিক তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি পুরানো ছবি পোস্ট করেছেন। যাতে তাকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পরা অবস্থায় দেখা যাচ্ছে। 

রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স এবং ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালসের মধ্যে IPL 2022 এর ৬৯তম ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে। সকলের চোখ রয়েছে এই ম্যাচের দিকে, কারণ এই ম্যাচে ঠিক হবে ১৫তম আইপিএল-এর প্লে অফে চতুর্থ দল হিসাবে কারা পৌঁছাবে। যদি দিল্লি আজ এই ম্যাচটি জিততে সক্ষম হয়, তবে ঋষভ পন্তরা প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করবে। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্স যদি এই ম্যাচে পন্তের দলকে হারায়, তাহলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে অফের টিকিট পাবে। এখন পর্যন্ত গুজরাট টাইটানস,রাজস্থান রয়্যালস এবং লখনউ সুপার জায়ান্টসরা ২০২২ আইপিএল-এর প্লে অফে উঠেছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রতিটি ভক্তের পাশাপাশি পুরো দলের চোখ থাকবে এই ম্যাচের দিকে।MI বনামDC ম্যাচের আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের একটি টুইট খুব ভাইরাল হচ্ছে। কার্তিক তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি পুরানো ছবি পোস্ট করেছেন। যাতে তাকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পরা অবস্থায় দেখা যাচ্ছে। কার্তিকের এই ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, এই ম্যাচে মুম্বইয়ের জন্য তার পূর্ণ সমর্থন থাকবে।

এই ছবিটি পোস্ট করে দীনেশ কার্তিক লিখেছেন, ‘আর্কাইভ থেকে এটি পাওয়া গেছে।’ কার্তিকের এই টুইটটি কয়েক ঘন্টার মধ্যে ভাইরাল হয়ে যায়। এই টুইটটি লেখার সময় পর্যন্তএই টুইটটি প্রায় পাঁচহাজার বার রিটুইট করা হয়েছে এবং প্রায়৬৪হাজার মানুষ এই টুইটটি লাইক করেছেন।RCB তাদের শেষ ম্যাচে গুজরাট টাইটানসকে হারিয়েছে। দলটি ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে,তবেRCBএর নেট রান রেট উল্লেখযোগ্যভাবে কম যে কারণে আজ দিল্লি হারলে তবেই প্লে অফে উঠতে পারবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

বন্ধ করুন