বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > T20 বিশ্বকাপে সুযোগ না পাওয়ার দুঃখ ভুলে স্ত্রী'র সঙ্গে পঞ্জাবি গানে জমিয়ে নাচ চাহালের: ভিডিও
যুজবেন্দ্র ও ধনশ্রী। ছবি- টুইটার।
যুজবেন্দ্র ও ধনশ্রী। ছবি- টুইটার।

T20 বিশ্বকাপে সুযোগ না পাওয়ার দুঃখ ভুলে স্ত্রী'র সঙ্গে পঞ্জাবি গানে জমিয়ে নাচ চাহালের: ভিডিও

  • RCB-র জার্সিতে দুরন্ত ছন্দে রয়েছেন তারকা রিস্ট স্পিনার।

টি-২০ বিশ্বকাপের ভারতীয় দলে সুযোগ পাননি, এটুকুই যা আক্ষেপ। নাহলে যুজবেন্দ্র চাহালের মাঠ এবং মাঠের বাইরে সময় কাটছে দারুণভাবে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ইতিমধ্যেই চলতি আইপিএলের প্লে-অফে জায়গা করে নিয়েছে। বল হাতে ক্রমাগত উইকেট নিয়ে চলেছেন চাহাল। যে কারণে বিশ্বকাপের দলে তাঁকে ফিরিয়ে নিয়ে আসার দাবি উঠতে শুরু করেছে ভারতীয় ক্রিকেটমহলে।

দেশের হয়ে বিশ্বকাপ খেলা হোক বা না হোক, যুজবেন্দ্র আরসিবি শিবিরে রয়েছেন খোসমেজাজেই। সেটা আরও একবার বোঝা যায় সোস্যাল মিডিয়ায়। এমনিতেই চাহাল অত্যন্ত মজাদার চরিত্র। সোশ্যাল মডিয়াতেও বেশ সক্রিয় তিনি। স্ত্রী ধনশ্রী বর্মার সৌজন্যে চাহালের সোশ্যাল মিডিয়ার গতিবিধি আগের থেকে অনেক বেড়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেরকমই একটি ভিডিওয় স্ত্রী ধনশ্রীর সঙ্গ জমিয়ে নাচতে দেখা যায় আরসিবির তারকা স্পিনারকে।

ধনশ্রী বুধবার টুইটারে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে চাহালকে সঙ্গে নিয়ে একটি জনপ্রিয় পঞ্জাবি গানে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। বলাবাহুল্য ভিডিওটি অনুরাগীদের যারপরনাই আপ্লুত করে।

উল্লেখ্য, জাতীয় নির্বাচকরা উপেক্ষা করলেও চাহালের সাম্প্রতিক পারফরম্যান্স মোটেও ফেলে দেওয়ার মতো নয়। আইপিএলের শেষ ৫টি ম্যাচে চাহাল ১০টি উইকেট নিয়েছেন। তার আগে শ্রীলঙ্কা সফরে জাতীয় দলের হয়ে ১টি টি-২০ ও ২টি ওয়ান ডে মিলিয়ে ৩টি ম্যাচে মাঠে নেমে ৬টি উইকেট নেন তিনি।

বন্ধ করুন