বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনা আতঙ্ক থেকে স্বস্তি, সব নাইট প্লেয়ারই কোভিড নেগেটিভ, আজ দুবাই উড়ে যাচ্ছে
শুক্রবার বিকেলের দিকে দুবাই উড়ে যাওয়ার কথা নাইটদের।
শুক্রবার বিকেলের দিকে দুবাই উড়ে যাওয়ার কথা নাইটদের।

করোনা আতঙ্ক থেকে স্বস্তি, সব নাইট প্লেয়ারই কোভিড নেগেটিভ, আজ দুবাই উড়ে যাচ্ছে

  • বুধবারই কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফেরা মুম্বইয়ে একত্রিত হয়েছিলেন আর সেই দিন রাতেই সকলের করোনা পরীক্ষার ব্যবস্থা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। আরটিপিসিআর পদ্ধতিতে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্ব সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হওয়ার আগেই স্বস্তির নিঃশ্বাস কলকাতা নাইট রাইডার্স শিবিরে। দুবাই উড়ে যাওয়ার আগে প্লেয়ারদের করোনা পরীক্ষায় সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

বুধবারই কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফেরা মুম্বইয়ে একত্রিত হয়েছিলেন আর সেই দিন রাতেই সকলের করোনা পরীক্ষার ব্যবস্থা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। আরটিপিসিআর পদ্ধতিতে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

আইপিএলের প্রথম পর্বে কেকেআর-এর প্লেয়াররাও করোনার আক্রান্ত হয়েছিল। স্বাভাবিক ভাবেই করোনা নাইট শিবিরে আতঙ্ক তৈরি হয়েছিল। কেকেআর শিবিরের একজন মুম্বই থেকে ফোনে বলছিলেন, ‘ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ মিলিয়ে ৫০ জনেরও বেশি মুম্বইয়ে রয়েছি। বেশ কিছু নেট বোলার নিয়ে যাওয়া হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে। আমাদের প্রধান বোলাররা শুরুর দিকে নেটে হয়তো সে ভাবে বল করবে না। তবে ব্যাটসম্যানেরা যাতে পর্যাপ্ত প্র্যাক্টিস পায়, তাই বেশ কয়েক জন নেট বোলার দলের সঙ্গে যাচ্ছে। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার মুখে হয়তো তাদের বেশির ভাগই ফিরে আসবে। ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে সকলেরই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল বুধবার রাতে। বৃহস্পতিবার রিপোর্ট এসেছে। সকলেই নেগেটিভ। তাই শিবিরে স্বস্তি রয়েছে।’

শুক্রবার বিকেলের দিকে দুবাই রওনা হয়ে যাবে কেকেআর। তবে সুনীল নারিন, আন্দ্রে রাসেলের মতো অনেক ক্রিকেটার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেনন। তাঁরা পরের দিকে নাইট শিবিরে যোগ দেবেন।

বন্ধ করুন