বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL -এ ভালো খেলার পুরস্কার! বাভুমার ইঙ্গিত, ব্যাটিং অর্ডারে উন্নতি হবে মিলারের
টেম্বা বাভুমা ও ডেভিড মিলার (ছবি-টুইটার)

IPL -এ ভালো খেলার পুরস্কার! বাভুমার ইঙ্গিত, ব্যাটিং অর্ডারে উন্নতি হবে মিলারের

  • আগে প্রোটিয়াদের হয়ে ছয় নম্বরে ব্যাট করতে দেখা গিয়েছে মিলারকে। তবে IPL 2022-এ গুজরাটের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করে সফল হয়েছেন মিলার। শোনা যাচ্ছে ডেভিড মিলারকে আরও ব্যাট করার সময় দিতে চায় দক্ষিণ আফ্রিকা দল। সেই কারণেই ছয় নম্বরের বদলে তাকে হয়তো পাঁচ কিমবা চার নম্বরে নামাতে চান বাভুমা ব্রিগেড।

গুজরাট টাইটানসের হয়ে দুরন্ত ক্রিকেট খেলেছেন ডেভিড মিলার। গুজরাট টাইটানসের হয়ে আইপিএলে দুর্দান্ত ব্যাটিং করেছেন মিলার। তার দল আইপিএলের প্রথম মরশুমেই শিরোপা জিতেছে। ভারতের বিরুদ্ধেও যে মিলার নিজের ফর্ম ধরে রাখবেন, সেটাই আশা করে টিম দক্ষিণ আফ্রিকা। IPL 2022 থেকে মিলার যে আত্মবিশ্বাস অর্জন করেছেন, তা তিনি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজেও কাজে লাগাবেন, এননটাই বিশ্বাস করেন টেম্বা বাভুমা।

দক্ষিণ আফ্রিকার সীমিত ওভারের অধিনায়ক বাভুমা বলেছেন যে দক্ষিণ আফ্রিকা দলে মিলারের ব্যাটিং অর্ডারে পরিবর্তন করা হতে পারে। আগে প্রোটিয়াদের হয়ে ছয় নম্বরে ব্যাট করতে দেখা গিয়েছে মিলারকে। তবে IPL 2022-এ গুজরাটের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করে সফল হয়েছেন মিলার। শোনা যাচ্ছে ডেভিড মিলারকে আরও ব্যাট করার সময় দিতে চায় দক্ষিণ আফ্রিকা দল। সেই কারণেই ছয় নম্বরের বদলে তাকে হয়তো পাঁচ কিমবা চার নম্বরে নামাতে চান বাভুমা ব্রিগেড।

ভারতে যাওয়ার আগে সংবাদ সম্মেলনে টেম্বা বাভুমা বলেছিলেন, ‘খেলোয়াড়দের ফর্মে দেখতে সবসময়ই ভালো লাগে। ডেভিডের মতো একজন খেলোয়াড় গুজরাট টাইটানসের হয়ে আইপিএল শিরোপা জিতেছেন এবং এখন তিনি আত্মবিশ্বাস নিয়ে দলে এসেছেন। সে দলের অবিচ্ছেদ্য অংশ এবং আমরা তার প্রতি আস্থা রেখেছি এবং তা অব্যাহত রাখব।’ বাভুমা আরও বলেন, ‘যদি সে এটা পছন্দ করে, আমরা তাকে ব্যাট করার জন্য আরও সময় দেওয়ার প্রচেষ্টায় তার অর্ডার পরিবর্তন করতে পারি। আমরা দলে তার শক্তিশালী জায়গা দেখতে পাচ্ছি এবং সব খেলোয়াড়কে ভালো পারফর্ম করতে সাহায্য করতে প্রস্তুত আছি।’ 

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ভালো পারফরম্যান্স করা ডিওয়াল্ড ব্রেভিস সম্পর্কে তিনি বলেন যে তার দক্ষতা বাড়াতে সময় দেওয়া দরকার। বাভুমা বলেন, ‘সে প্রথম-শ্রেণির ক্রিকেট খেলেনি। তাকে তার খেলার উন্নতি এবং বোঝার সুযোগ দেওয়া উচিত। আন্তর্জাতিক ক্রিকেটের চাপের কাছে অবিলম্বে নতি স্বীকার করা উচিত নয়। তাকে কিছু সময় দেওয়া দরকার।’ দক্ষিণ আফ্রিকা দল ৯ থেকে ১৯ জুন ভারত সফরে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

বন্ধ করুন