বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কখনও কখনও নিজেকে সামলাতে পারিনা! কেন এমন কথা বললেন রিকি পন্টিং
দিল্লি ম্যাচ জেতার পরে রিকি পন্টিং-এর উচ্ছ্বাস (ছবি:আইপিএল)
দিল্লি ম্যাচ জেতার পরে রিকি পন্টিং-এর উচ্ছ্বাস (ছবি:আইপিএল)

কখনও কখনও নিজেকে সামলাতে পারিনা! কেন এমন কথা বললেন রিকি পন্টিং

মুম্বইকে হারিয়ে নেচে উঠলেন রিকি পন্টিং! কেন এমন করলেন দিল্লি কোচ?  ‘কখনও কখনও আমার দলের প্রতি আমার আবেগ আমার থেকেও ভালো হয়ে যায়’কেন এমন বললেন রিকি পন্টিং।

চলতি আইপিএল-এর ৪৬তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ৪ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটলস। এদিন ম্যাচ জয়ের পরে মাঠের মধ্যেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন রিকি পন্টিং। সেই ছবি ক্যামেরায় ধরা পড়তেই নেট দুনিয়ায় ঝড় উঠতে শুরু করে। সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিল্লি ক্যাপিটলস। যা নিজের টুইটার ওয়ালে পোস্ট করেন পন্টিং নিজে। শুধু ভিডিয়ো পোস্ট করলেন না ভিডিয়োতে ম্যাচ নিয়ে নিজের মনের কথাও জানালেন। 

পন্টিং লেখেন, ‘কখনও কখনও আমার দলের প্রতি আমার আবেগ আমার থেকে ভালো হয়ে যায়! MI কে পরাস্ত করা সবসময় কঠিন, ব্যাটিংয়ের জন্য কঠিন অবস্থা ছিল কিন্তু শ্রেয়াস ও অশ্বিন ঠিক সেটাই করেছে যা আমাদের জন্য তাদের করার দরকার ছিল। দারুণ জয়।’

এই উচ্ছ্বাসের পরে দিল্লি সমর্থকেরা পন্টিং-এর এই ভিডিয়ো ভাইরাল করে দেন। এই মুহূর্তে ১২ ম্যাচের শেষে দিল্লির পয়েন্ট ১৮। আপাতত চলতি প্লে-অফে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে ঋষভ পন্তরা। এখন গ্রুপ লিগের ম্যাচে চেন্নাই ও ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ খেলতে বাকি রয়েছে। এই দুই ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষস্থান দখল করতে চায় দিল্লি ক্যাপিটলস। এবং একই ভাবে উচ্ছ্বাস প্রকাশ করতে চান দলের হেড স্যার রিকি পন্টিং।  

বন্ধ করুন