বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Rishabh Pant during IPL 2023: টিমমেটরা ক্রিকেট নিয়ে ব্যস্ত, আর কেউ আসে না, দুর্ঘটনার পর অভিযোগ পন্তের

Rishabh Pant during IPL 2023: টিমমেটরা ক্রিকেট নিয়ে ব্যস্ত, আর কেউ আসে না, দুর্ঘটনার পর অভিযোগ পন্তের

ঋষভ পন্ত। (ছবি সৌজন্যে জোম্যাটো)

Rishabh Pant during IPL 2023: ২০২২ সালের ৩০ ডিসেম্বরের সেই অভিশপ্ত ভোরটা না এলে এখন আইপিএলে খেলতেন ঋষভ পন্ত। তারইমধ্যে কিছুটা আক্ষেপ প্রকাশ করে বললেন, এখন সতীর্থরা ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই তাঁরা আসতে পারছেন না।

অভিশপ্ত দিনটা না এলে আজ সন্ধ্যায় মাঠে নামতেন। দিল্লি ক্যাপিটালসকে কীভাবে প্রথম আইপিএল জেতানো যায়, সেটা নিয়ে মাথা খাটাতেন। কিন্তু ২০২২ সালের ৩০ ডিসেম্বরের সেই অভিশপ্ত ভোরের জেরে খেলতে পারছেন না ঋষভ পন্ত। তারইমধ্যে একটি বিজ্ঞাপনে দেখা গেল ভারতের তারকা ক্রিকেটারকে। যে ভিডিয়োয় কিছুটা আক্ষেপ প্রকাশ করে বললেন, এখন সতীর্থরা ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই তাঁরা আসতে পারছেন না।

আইপিএলের মরশুমের শুরুতেই ফুড ডেলিভারি অ্যপ জোম্যাটের হয়ে জেপিএল বিজ্ঞাপনে দেখা গিয়েছে পন্তকে। একেবারে হাসিমুখে ভারতীয় তারকাকে দেখা গিয়েছে। ওই বিজ্ঞাপনে পন্ত বলেন, দুটি জিনিস ছাড়া আমি থাকতে পারি না - ক্রিকেট এবং খাবার। গত দু'মাসে তো আমি ক্রিকেট খেলতে পারিনি। চিকিৎসকরা বলেছিলেন, পুরোপুরি সুস্থ হয়ে ওঠার জন্য ঠিকভাবে খেতে হবে। তাই বাড়িতে দেশি ঘি'র খাবার খেয়েছি।'

আরও পড়ুন: IPL 2023: পন্তকে মাঠে পেতে মরিয়া সৌরভরা, বিশেষ রাস্তা করে দিতেও রাজি রাজ্য সংস্থা

পন্ত আরও বলেন, ‘আবার যখন টিমমেট ও বন্ধুরা দেখা করতে এসেছিল, তখন জোম্যাটো থেকে আনিয়ে নিয়েছিলাম। কিন্তু ধীরে-ধীরে সকলে নিজেদের অনুশীলনে ব্যস্ত হয়ে গেল। কারণ ক্রিকেটের মরশুম হতে চলেছিল। তখনই আমার মনে হল যে সবাই যখন খেলছে, তখন আমি কেন খেলবে না? আমি এখনও খেলার মধ্যে আছি বস। আমি আসছি খেলতে।’

উল্লেখ্য, গত বছর ৩০ ডিসেম্বর উত্তরাখণ্ডে নিজের বাড়িতে যাওয়ার সময় রুরকির কাছে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন পন্ত। গাড়িতে একাই ছিলেন। যে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল, তাতে বরাতজোরে প্রাণরক্ষা পায় পন্তের। তবে গুরুতর চোট লেগেছিল। চোট নিয়ে প্রাথমিকভাবে তাঁকে স্থানীয় হাসপাতাল, তারপর দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরে মুম্বইয়ের একটি হাসপাতালে ভরতি ছিলেন পন্ত। সেখানে তাঁর অস্ত্রোপচারও হয়েছে। আপাতত বাড়িতেই আছেন পন্ত। মাঠে ফিরে আসার জন্য লড়াই করছেন।

আরও পড়ুন: ক্রাচ হাতে পুলে হাঁটছেন পন্ত, কতটা সুস্থ হয়ে উঠেছেন, মিলল বড়সড় আপডেট- ভিডিয়ো

কবে মাঠে ফিরবেন পন্ত?

পন্তকে ফের কবে ভারতীয় জার্সি পরে নামতে দেখা যাবে, তা এখনও স্পষ্ট নয়। তবে সংশ্লিষ্ট মহলের মতে, ২০২৩ সালে পন্তের পক্ষে ক্রিকেটে ফেরার সম্ভাবনা কম। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার কোনও সম্ভাবনাই নেই। আগামী অক্টোবর-নভেম্বরে ৫০ ওভারের বিশ্বকাপের সময়ও সম্ভবত সুস্থ হয়ে পারবেন না। তবে ক্রিকেট ভক্তদের প্রার্থনা, পন্ত যেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরে আসেন। নাহলে ভারত টেস্ট জিতবে কীভাবে?

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.