বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হয়তো দু'বছর মাঠের বাইরে থাকবেন পন্ত! DC-র কলকাতা ক্যাম্পে খারাপ খবর দিলেন সৌরভ

হয়তো দু'বছর মাঠের বাইরে থাকবেন পন্ত! DC-র কলকাতা ক্যাম্পে খারাপ খবর দিলেন সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ঋষভ পন্ত।

ঋষভ পন্ত কবে সুস্থ হবেন? এর উত্তর দিতে পারছেন না কেউই। অবশেষে এই নিয়ে মুখ খুললেন দিল্লি ক্যাপিটালসের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। কলকাতায় চলছে দিল্লির শিবির। সেখানেই স্পষ্ট ভাষায় সৌরভ আপডেট দিয়েছেন পন্তের।

শুভব্রত মুখার্জি: আইপিএলের আসন্ন মরশুমের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। কলকাতাতে নিজেদের অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে দিল্লি ক্যাপিটালস। আর সেই ছবিই নিজেদের সোশ্যাল মিডিয়ায় প্রকাশও করেছে দিল্লির ফ্র্যাঞ্চাইজি। যেখানে ইডেনের প্রখ্যাত ক্লাব হাউসের সামনে দাঁড়িয়ে দলের ক্রিকেটারদের একটি ছবি পোস্ট করেছে তারা।

এ দিন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে নিজেদের প্রস্তুতি ক্যাম্প সারলেন দলের ক্রিকেটাররা। অনুশীলন চলাকালীন বাংলা রঞ্জি দলের কিপার ব্যাটার অভিষেক পোড়েল তাঁর চোখের নীচে চোট পেয়েছেন । তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। রবিবারের পরে এ দিন ও রঞ্জিতে দুরন্ত ফর্মে থাকা মুম্বই ব্যাটার সরফরাজ খান অনুশীলন করেননি। তাঁর আঙুলে চোট রয়েছে বলে খবর। ফলে ইরানি ট্রফি থেকেও ছিটকে গিয়েছেন তিনি। অবশিষ্ট ভারতীয় একাদশের হয়ে প্রতিনিধিত্ব করার কথা ছিল তার।

আরও পড়ুন: ভুলভাল বকছে হরমন- ভারতীয় ক্যাপ্টেনকে আক্রমণ আর এক অজি তারকার

গোয়ালিয়রে শুরু হওয়ার কথা ইরানি ট্রফির ম্যাচ। সরফরাজের মুম্বইয়ের সতীর্থ পৃথ্বী শ' অবশ্য এ দিন দুরন্ত ফর্মে ব্যাট করেন অনুশীলনে। দলের অনুশীলনে উপস্থিত ছিলেন হেড কোচ প্রবীণ আমরে এবং মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে একটা সময় ভারতীয় দলে খেলা ইশান্ত শর্মাকে অনুশীলনে একেবারেই ছন্দহীন দেখিয়েছে। জাতীয় দলে অনেক দিন হল সুযোগ পাচ্ছেন না। পাশাপাশি চোটের কারণে ঘরোয়া ক্রিকেটেও খেলা হয়নি তাঁর। যার ছাপ স্পষ্ট দেখা গেল তাঁর অনুশীলনে।

আরও পড়ুন: গুজরাটও বিদেশির হাতে তুলে দিল নেতৃত্বের দায়িত্ব,স্নেহ রানা হলেন ডেপুটি

এর পাশাপাশি এদিন দলের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঋষভ পন্তের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। তাঁর উত্তরে তিনি সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘আমার সঙ্গে ওর (পন্তের) বেশ কয়েক বার কথা হয়েছে। সত্যি বলতে ও বেশ কঠিন সময়ের‌ মধ্যে দিয়ে যাচ্ছে। চোট-আঘাত তো রয়েছেই, পাশাপাশি রয়েছে অস্ত্রোপচারের ধাক্কা। আমার শুভেচ্ছা সব সময়ে ওর সঙ্গে রয়েছে। হয়তো এক বছরও লাগতে পারে, আবার দু'বছরও লাগতে পারে। তার পরেই ও ২২ গজে ফিরবে।’ সৌরভের কথাতেই পরিষ্কার শুধু ২০২৩ বিশ্বকাপ নয়, পন্ত ২০২৪ বিশ্বকাপও মিস করতে পারেন।

পন্তের পরিবর্ত নিয়ে তিনি বলেন, ‘আমাদের হাতে এখনও সময় রয়েছে এটা বেছে নেওয়ার। আইপিএলের আগে পরবর্তী ক্যাম্প শুরু হওয়ার আগেই এই বিষয়ে সিদ্ধান্ত হয়ে যাবে। আইপিএলের এখনও একটা মাস বাকি। মরশুম সবে শুরু হয়েছে। সমস্ত ক্রিকেটারদের এই মুহূর্তে একসঙ্গে পাওয়াটা একটু সমস্যার। ৪-৫ জন আমাদের পরিকল্পনায় রয়েছে। সরফরাজের আঙুলে চোট রয়েছে। তবে ভাঙেনি। আশা করছি, আইপিএলের আগেই ও সুস্থ হমে উঠবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Latest IPL News

ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.