বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ঘোষকের অপেক্ষায় না থেকে ম্যাচের সেরা ক্রিকেটারের নাম নিজেই ঘোষণা করলেন রোহিত
রোহিত শর্মা।
রোহিত শর্মা।

ঘোষকের অপেক্ষায় না থেকে ম্যাচের সেরা ক্রিকেটারের নাম নিজেই ঘোষণা করলেন রোহিত

  • এই ম্যাচে কায়রন পোলার্ড বল হাতে যেমন ভাল ছন্দে ছিলেন। ১ ওভার বল করেই ২ উইকেট তুলে নিয়েছেন। ছয়ে নেমে ৭ বলে গুরুত্বপূর্ণ ১৫ রান করেছেন। যা মুম্বইকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়।

আইপিএলের দ্বিতীয় পর্বে টানা তিন ম্যাচে হারের পর অবশেষে মঙ্গলবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। স্বভাবিক ভাবেই যেন অক্সিজেন ফিরে পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। আসলে পঞ্জাবের কাছে হেরে গেলে প্লে অফে পৌঁছানোর লড়াইটা খুবই কঠিন হয়ে যেত মুম্বইয়ের পক্ষে। যে কারণে কেএল রাহুলের টিমকে হারিয়ে আইলিগের লড়াইটা জমিয়ে দিয়েছে মুম্বই।

এই ম্যাচে কায়রন পোলার্ড বল হাতে যেমন ভাল ছন্দে ছিলেন। ১ ওভার বল করেই ২ উইকেট তুলে নিয়েছেন। ছয়ে নেমে ৭ বলে গুরুত্বপূর্ণ ১৫ রান করেছেন। যা মুম্বইকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। আর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঘোষক হর্ষ ভোগলে ম্যাচের সেরা ক্রিকেটারের নাম ঘোষণা করার আগেই, নিজেই দায়িত্ব কায়রন পোলার্ডের নাম ঘোষণা করে দেন রোহিত শর্মা। প্রসঙ্গত, পোলার্ডই ম্যাচের সেরা হন এই ঘটনাটিতে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। যে কারণে ভাইরাল হয়েছে ভিডিওটি।

মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্স টসে জিতে ফিল্ডিং নিয়েছিল। পঞ্জাব ৬ উইকেট হারিয়ে কোনও মতে ১৩৫ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৬ বল বাকি থাকতেই ৪ উইকেটে ১৩৭ করে মুম্বই। ৬ উইকেটে তারা ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন