বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দিল্লি ম্যাচে বড় ভুল করে বসলেন বিচক্ষণ অধিনায়ক, শাস্তিও পেতে হল
ম্যাচের শেষে দু'দলের সৌজন্য বিনিময়। ছবি- আইপিএল।
ম্যাচের শেষে দু'দলের সৌজন্য বিনিময়। ছবি- আইপিএল।

IPL 2021: দিল্লি ম্যাচে বড় ভুল করে বসলেন বিচক্ষণ অধিনায়ক, শাস্তিও পেতে হল

  • দিল্লি ক্যাপিটলসের কাছে হারের পরে বড় ধাক্কা মুম্বই শিবিরে।

চিপকে দিল্লির বিরুদ্ধে ম্যাচে বড় ভুল করে বসলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচ রেফারি তাঁর বিরুদ্ধে ১২ লক্ষ টাকার জরিমানা করলেন। দিল্লি ক্যাপিটলসের কাছে হারের পরে বড় ধাক্কা খেলেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা।

মঙ্গলবার চিপকে ২০২১ আইপিএলের ১৩তম ম্যাচে দিল্লি ক্যাপিটলসের মুখোমুখি হয়েছিল রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে দিল্লির বিরুদ্ধে ৬ উইকেটে হারতে হয়েছে মুম্বইকে। একেতো হারের যন্ত্রনা, তার উপর জরিমানার খাড়া। দুই মিলিয়ে এদিন চিপকের অভিজ্ঞতা ভালো গেল না রোহিতের।

রোহিতের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি এদিনের ম্যাচে স্লো ওভার রেট বল করিয়েছেন। অর্থাৎ খেলার গতি কমিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ফল স্বরূপ মুম্বইয়ের অধিনায়ককে শাস্তি দিল আইপিএল কতৃপক্ষ। ১২ লক্ষ টাকার জরিমানা করা হয়েছে তাঁকে। তবে যেহেতু চলতি মরশুমে এটা রোহিতের প্রথম ভুল, তাই শুধু অর্থ জরিমানা করেই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

যদি এই ভুল এরপর রোহিত আবারও করেন তাহলে তাঁকে ম্যাচ সাসপেন্ডও করা হতে পারে বলে জানিয়েছে আইপিএল কতৃপক্ষ। আইপিএল কতৃপক্ষের তরফ থেকে জানান হয়েছে, 'চিপকে ২০ এপ্রিল মঙ্গলবার দিল্লি ক্যাপিটলসের বিরুদ্ধে IPL 2021-এর ১৩তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে স্লো ওভার-রেটে বল করা হয়েছিল। যার জন্য MI-এর অধিনায়ক রোহিত শর্মাকে জরিমানা করা হয়েছে।’ তারা আরও জানিয়েছে, ‘যদিও চলতি মরশুমে এটা রোহিতের প্রথম ভুল সেই কারণে IPL-এর আইন অনুযায়ী তাঁকে ১২ লক্ষ টাকা ফাইন করা হল।’

বন্ধ করুন