বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভেঙে পড়েছেন বার্থ ডে বয় রোহিত, MI ক্যাপ্টেনের মনের কথা ফাঁস
MI অধিনায়ককে নিয়ে ইয়ান বিশপের মন্তব্য (ছবি:টুইটার)
MI অধিনায়ককে নিয়ে ইয়ান বিশপের মন্তব্য (ছবি:টুইটার)

ভেঙে পড়েছেন বার্থ ডে বয় রোহিত, MI ক্যাপ্টেনের মনের কথা ফাঁস

  • ইয়ান বিশপ বলেছেন যে গত ম্যাচে আমি রোহিত শর্মার সাথে কথা বলেছিলাম। রোহিত বেশ হতাশ ও ভেঙে পড়েছেন। আইপিএল ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্সের নিজস্ব পরিচয় রয়েছে। এছাড়াও তিনি বলেছিলেন যে মুম্বই ইন্ডিয়ান্সের এখন তাদের দলে কিছু পরিবর্তন করা উচিত।

IPL 2022-এ মুম্বই ইন্ডিয়ান্সের হারের ধারা অব্যাহত রয়েছে। রোহিত শর্মার দল এখন পর্যন্ত ৮টি ম্যাচ খেলেও প্রথম জয়ের অপেক্ষায় রয়েছে। শনিবাররাজস্থান রয়্যালসের সামনে কঠিন পরীক্ষার সামনে নামবে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচ জিতে মুম্বই ইন্ডিয়ান্স তাদের হারের ধারা ভাঙতে চায়। একই সঙ্গে জয় দিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান মজবুত করতে চায় রাজস্থান রয়্যালস দল।

এ দিকে এই ম্যাচের আগে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার এবং আইপিএলে ধারাভাষ্য দলের গুরুত্বপূর্ণ সদস্য ইয়ান বিশপ বলেছেন যে মুম্বই ইন্ডিয়ান্স ক্রমাগত হেরে যাচ্ছে, তাদের মিডল অর্ডারে টিম ডেভিডকে অন্তর্ভুক্ত করা উচিত। তিনি বলেন, প্রথম কয়েকটি ম্যাচে ব্যর্থ ডেভিডকে আরেকটি সুযোগ দেওয়া উচিত। এছাড়াও তিনি বলেছেন যে গত ম্যাচে আমি রোহিত শর্মার সাথে কথা বলেছিলাম। রোহিত বেশ হতাশ ও ভেঙে পড়েছেন। আইপিএল ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্সের নিজস্ব পরিচয় রয়েছে। এছাড়াও তিনি বলেছিলেন যে মুম্বই ইন্ডিয়ান্সের এখন তাদের দলে কিছু পরিবর্তন করা উচিত।

ইয়ান বিশপ বলেন, ‘আমি মনে করি টিম ডেভিডকে আরেকটি সুযোগ দেওয়া উচিত।’ তিনি আরও বলেন,‘আমি জানি না টিম ডেভিড এখন খেলার সুযোগ পাবে কি না।’ একই সঙ্গে তিনি বলেন,‘মুম্বই ইন্ডিয়ান্সকে (এমআই) রান করতে হবে।’ এছাড়াও, বিশপ সূর্যকুমার যাদবের প্রশংসা করেছেন। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন এই ক্রিকেটার বলেছেন, যেহেতু মুম্বই ইন্ডিয়ান্স (এমআই) এখন প্লে অফের দৌড় থেকে বাদ পড়েছে। তাই আগামী মরশুমের প্রস্তুতির পাশাপাশি নতুন খেলোয়াড়দের চেষ্টা করতে হবে।

বিশপ আরও বলেন, মুম্বই ইন্ডিয়ান্সের বোলাররা প্রতিপক্ষ দলকে সহজে রান করার সুযোগ দিচ্ছে। এ কারণে চলতি মরশুমে ভাল করতে পারছে না দলটি। মুম্বই ইন্ডিয়ান্সের বোলারদের সঠিক লাইন এবং লেন্থে বল করতে হবে। একইসঙ্গে ব্যাটসম্যানদেরও রান তুলতে হবে।

বন্ধ করুন