বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভেঙ্কাবয়েসের যাত্রাকে আরও স্মৃতিমধুর করলেন মুম্বই অধিনায়ক
নতুন ভিডিওতে ভেঙ্কাটেশ প্রসাদ (ছবি: গুগল)
নতুন ভিডিওতে ভেঙ্কাটেশ প্রসাদ (ছবি: গুগল)

ভেঙ্কাবয়েসের যাত্রাকে আরও স্মৃতিমধুর করলেন মুম্বই অধিনায়ক

  • ভেঙ্কাবয়েস ভিডিওতে এবার নিজের মত প্রকাশ করলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। নিজের টুইটারে ভেঙ্কা বয়েসের ভিডিও পোস্ট করে ভেঙ্কাটেশ প্রসাদকে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘যখন আমি মাঠে ছিলাম তখন আপনাকে আমি শুনেছিলাম কোচ। এবার যখন স্টেডিয়ামের দিকে যাচ্ছি তখন আপনার গান শুনছি। ভেঙ্কি ভাই এটা একটা জার্নি।

কয়েকদিন আগেই একেবারে নতুন ভূমিকায় ভক্তদের কাছে এসেছিলেন ভারতীয় ক্রিকেটের মহাকাশের চার নক্ষত্র। জাভগাল শ্রীনাথ,  ভেঙ্কাটেস প্রসাদ, মনীন্দর সিং ও সাবা করিম। নতুন এক বিজ্ঞাপনের মিউজিক ভিডিওতে দেখা যায় তাঁদের। ক্রিকেটের চারমূর্তির এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 

সেই ভিডিওতে এবার নিজের মত প্রকাশ করলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। নিজের টুইটারে ভেঙ্কা বয়েসের ভিডিও পোস্ট করে ভেঙ্কাটেশ প্রসাদকে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘যখন আমি মাঠে ছিলাম তখন আপনাকে আমি শুনেছিলাম কোচ। এবার যখন স্টেডিয়ামের দিকে যাচ্ছি তখন আপনার গান শুনছি। ভেঙ্কি ভাই এটা একটা জার্নি।’

আসে এই গানের মধ্য দিয়ে নিজেদের ক্রিকেট জীবনের জার্নিটাকে তুলে ধরেছিলেন জাভগাল শ্রীনাথ, ভেঙ্কাটেস প্রসাদ, মনীন্দর সিং ও সাবা করিমরা। যদিও এটি একটি বিজ্ঞাপন, তবুও এই ভিডিও ও ভিডিওর গানের প্রত্যেকটা শব্দ প্রত্যেকের মনে গেঁথে যায়।

গানে নিজেদেরকে ‘ওজি’ মানে ওল্ড গাই হিসাবে দেখিয়েছেন ক্রিকেটের এই চারমূর্তি। একটা সময় বাইশ গজে দাপিয়ে বেরিয়েছিলেন তাঁরা। তাদের হাতে বল মানে আমির শোহেল থেকে বাইশ গজের বড় বড় ব্যাটসম্যান সকলেই তটস্থ থাকতেন। তাদের কি এখনকার ক্রিকেট প্রজন্ম ভুলে গেছে? সেই কারণে নিজেদেরকে মনে করাতেই, বাইশ গজের বাইরে, সকলের সামনে নতুন রূপে এসেছিলেন ক্রিকেটের চারমূর্তি।

এই মিউজিক ভিডিওটি নিজের টুইটারে পোস্ট করেছিলেন ভেঙ্কাটেশ প্রসাদ। লেখেন ‘মিট দ্য ভেঙ্কাবয়েস।’ এই ভিডিওতে সমর্থকদের কাছে ক্রিকেটের এই চার মূর্তি নিজেদেরকে তুলে ধরছেন। এবং নতুন প্রজন্মের সঙ্গে সকল ক্রিকেট ভক্তকে বলতে চেয়েছেন তোমরা আমাদের ভুলে যাওনি তো।  আসলে টি-২০ ক্রিকেট চলাকালীন ভারতীয় ক্রিকেটে ও বিশ্ব ক্রিকেটে অনেক গতি এসেছে। নতুন ক্রিকেটারদের ভিরে অনেক প্রাক্তনকেই ভুলে গেছে ভারতীয় ক্রিকেট মহল। এমন অবস্থায় নিজেদের কৃতিত্ব গুলো সকলের সামনে তুলে ধরেছিলেন তাঁরা। 

সেই ভিডিও নিজের ওয়ালে পোস্ট করে চারমূর্তিকে কুর্নিশ জানালেন রোহিত শর্মা।  

বন্ধ করুন