বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বিশ্বকাপ জিততে হলে রোহিতকে IPL ছাড়তে হবে, হিটম্যানকে তাঁর ছোটবেলার কোচের পরামর্শ

বিশ্বকাপ জিততে হলে রোহিতকে IPL ছাড়তে হবে, হিটম্যানকে তাঁর ছোটবেলার কোচের পরামর্শ

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (ছবি-এএফপি)

রোহিত শর্মাকে নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন তাঁর শৈশবের কোচ দীনেশ লাড। তিনি বিশ্বাস করেন যে ভারতীয় দলকে যদি ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ জিততে হয়, তাহলে রোহিতকে আইপিএল-এর থেকে নিজেকে দূরে রাখতে হবে।

ভারতকে বিশ্বকাপ জিততে হলে রোহিত শর্মাকে আইপিএল খেলা ছাড়তে হবে, চাঞ্চল্যকর এই বক্তব্য দিয়েছেন হিটম্যানের কোচ দীনেশ লাড। বর্তমানে বিশ্রাম দেওয়া হয়েছে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে পরাজয়ের পর থেকে তার অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেক অভিজ্ঞ ক্রিকেটার থেকে বিশেষজ্ঞ ও সমালোচকরা হিটম্যানকে নিয়ে প্রশ্ন করা শুরু করেছেন। এই সবের মধ্যেই রোহিত শর্মাকে নিয়ে আরও একটি চমকপ্রদ বক্তব্য সামনে এসেছে। ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের দিকে তাকিয়ে রোহিত শর্মার কোচ তাঁর ছাত্রকে আইপিএল না খেলার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন… আর্জেন্তিনার ডু অর ডাই ম্যাচ, নামছে ফ্রান্স-ডেনমার্কও, দেখুন আজকের খেলার তালিকা

রোহিত শর্মাকে নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন তাঁর শৈশবের কোচ দীনেশ লাড। তিনি বিশ্বাস করেন যে ভারতীয় দলকে যদি ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ জিততে হয়, তাহলে রোহিতকে আইপিএল থেকে নিজেকে দূরে রাখতে হবে। আমরা আপনাকে বলি যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর সেমিফাইনালে হেরে যাওয়ার পরেই এই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল টিম ইন্ডিয়া।

স্পোর্টকিডার সঙ্গে কথা বলতে গিয়ে দীনেশ লাড বলেছেন, ‘এই টিম ইন্ডিয়া গত ৭-৮ মাসে স্থিতিশীল ছিল না। আমরা যদি বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছি, তাহলে দলকে ঐক্যবদ্ধ হতে হবে। গত সাত মাসে কেউ আসছেন ওপেন করতে, কেউ আসছেন বোলিং করতে। এই দলটি মোটেও স্থিতিশীল নয়। আমি মনে করি না কাজের চাপ ব্যবস্থাপনার কারণ। বিশ্বজুড়ে সকলেই ক্রিকেট খেলছে। যদি এমন হয় তাহলে বিশ্বকাপ জিততে চাইলে আইপিএলে খেলবেন না।’

আরও পড়ুন… Cristiano Ronaldo Viral Video in FIFA WC: আন্ডারপ্যান্টে হাত ঢুকিয়ে কী বের করে খেলেন ওটা রোনাল্ডো? ভাইরাল CR7-এর ভিডিয়ো

দীনেশ লাড আরও বলেছেন, ‘এটা কেবল তার উপর, আমি সিদ্ধান্ত নিতে পারি না যে তিনি আইপিএল থেকে নাম প্রত্যাহার করবেন কি না। তাদের নিজেদেরই এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। আপনি যখন ভারতের হয়ে বা রাজ্যের হয়ে খেলেন তখনই আইপিএলের জন্য আপনার নাম বিবেচনা করা হয়। আপনার খেলা শুধুমাত্র আইপিএলে বেতনের ক্যাপে আপনাকে সাহায্য করে। তাই সরাসরি আইপিএলে এন্ট্রি পাবেন না।’

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মা ৬টি ইনিংসে মাত্র ১১৬ রান করেছিলেন। এই সময়ে তিনি ১৯.৩৩ গড়ে রান করেছিলেন। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র ১টি হাফ সেঞ্চুরি করে ছিলেন তিনি। রোহিত শর্মার এই বাজে পারফরম্যান্সের কারণে তাঁর অধিনায়কত্বও প্রশ্নের মুখে পড়েছে। এখন দেখার রোহিত শর্মা তাঁর ছোটবেলার কোচের কথা শোনেন কিনা।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.