বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK-এর প্লে অফের দৌড় থামাতে তৈরি রোহিতের MI, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ
রোহিত শর্মা ও মহেন্দ্র সিং ধোনি
রোহিত শর্মা ও মহেন্দ্র সিং ধোনি

CSK-এর প্লে অফের দৌড় থামাতে তৈরি রোহিতের MI, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

  • চলতি মরশুমে দুই শিবিরেই একাধিক খেলোয়াড় রয়েছেন যারা চোখের পলকে ম্যাচের গতিপথ পরিবর্তন করতে পারেন। রোহিত শর্মা, ইশান কিশান, তিলক বর্মা এবং কায়রন পোলার্ডের মতো ব্যাটসম্যানদের পাশাপাশি ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি এবং ক্যাপ্টেন ধোনির কাছ থেকে বিস্ফোরক ইনিংস আশা করবে CSK-এর সমর্থকেরা।

IPL 2022-এর ৫৯তম ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। এই দুই দল যখন মুখোমুখি হয় তখন ম্যাচের উত্তেজনা চরমে পৌঁছায়। মুম্বই ইন্ডিয়ান্স এই মরশুমে ৯টি ম্যাচ হেরে প্লে অফের রেস থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে। তাই তাদের নজর থাকবে বাকি ম্যাচ জিতে নিজেদের গর্বকে ফিরিয়ে আনা ও বাকি দলের প্লে অফের দৌড়ে বাধা হওয়া। মুম্বই সেটা শুরু করতে পারে ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।প্লে অফের রেস থেকে ছিটকে যাওয়ার পথে সিএসকে। যদি বৃহস্পতিবারের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারের মুখোমুখি হয় চেন্নাই, তাহলে দ্বিতীয় দল হিসাবে ২০২২ আইপিএল থেকে ছিটকে যাবে ধোনির দল। যদি এই ম্যাচে মুম্বইকে হারাতে সক্ষম হয় চেন্নাই, তাহলে তারা পয়েন্ট টেবিলে তিন ধাপ লাফিয়ে ছয় নম্বরে উঠে যাবে।

বর্তমানে পয়েন্ট টেবিলে উভয় দলের অবস্থানটা দেখে নেওয়া যাক। চেন্নাই সুপার কিংসের দল তাদের ১১ ম্যাচে চারটি জয় এবং সাতটি হারের সাথে আট পয়েন্ট (+0.028) নিয়ে লিগ তালিকার নবম স্থানে রয়েছে। অন্যদিকেমুম্বইয়ের দল তাদের ১১ ম্যাচে দুটি জয় এবং নয়টি হারের পরে চার পয়েন্ট (-0.894) নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে নীচে রয়েছে। চলতি মরশুমে দুই শিবিরেই একাধিক খেলোয়াড় রয়েছেন যারা চোখের পলকে ম্যাচের গতিপথ পরিবর্তন করতে পারেন। এদিন অধিনায়ক রোহিত শর্মা, ইশান কিশান, তিলক বর্মা এবং কায়রন পোলার্ডের মতো ব্যাটসম্যানদের কাছ থেকে বড় ইনিংসে আশা করবে মুম্বই। অন্যদিকে ব্যাটসম্যান ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি এবং ক্যাপ্টেন ধোনির কাছ থেকে আরও একটি বিস্ফোরক ইনিংস আশা করবে CSK-এর সমর্থকেরা।

চলুন দেখে নেওয়া যাক দুই দলের সম্ভাব্য একাদশ-

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ- ইশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (সি),রমনদীপ সিং, তিলক বর্মা, কায়রন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল স্যামস, রিলি মেরেডিথ, মুরুগান অশ্বিন, জসপ্রীত বুমরাহ, কুমার কার্তিকেয়া

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ-রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, মইন আলি, রবিন উথাপ্পা, আম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি, ডোয়েন প্রিটোরিয়াস/ডোয়েন ব্র্যাভো, সিমারজিৎ সিং/শিবম দুবে, মহেশ থিকসানা, মুকেশ চৌধুরী।

বন্ধ করুন