বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > চেনা জার্সি ছেড়ে SRH-এর বিরুদ্ধে সবুজ জার্সি কেন পরবে RCB? জেনে নিন আসল কারণ
আরসিবি-র বিরুদ্ধে সবুজ জার্সি পরে খেলতে নামবেন কোহলিরা।
আরসিবি-র বিরুদ্ধে সবুজ জার্সি পরে খেলতে নামবেন কোহলিরা।

চেনা জার্সি ছেড়ে SRH-এর বিরুদ্ধে সবুজ জার্সি কেন পরবে RCB? জেনে নিন আসল কারণ

  • আরসিবি-র এই সবুজ জার্সিটা কিন্তু বেশ আকর্ষণীয়। বেশ গ্ল্যামারাস। তবে আরসিবি-র জন্য কিন্তু কখনও-ই লাকি বলে প্রমাণিত হয়নি এই সবুজ জার্সিটি। সবুজ জার্সিতে তারা এখনও একটি ম্যাচও জিততে পারেনি। তবে ভক্তরা আশা করছেন যে, ফ্যাফ ডু'প্লেসির নেতৃত্বে ইতিহাস নতুন করে লিখবে ব্যাঙ্গালোর।

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে তাদের পরিচিত জার্সিতে নয়, বরং সবুজ জার্সি পরে খেলতে দেখা যাবে। কিন্তু কেন? এই নিয়ে রয়েছে জল্পনা।

আসলে প্রতিটি মরশুমেই অন্তত একটি ম্যাচে সবুজ জার্সি পরে মাঠে নামে আরসিবি। এই সবুজ জার্সি পরার আসল কারণটা পুরোটাই পরিবেশ সচতেনা থেকে এসেছে। সবুজ জার্সি পরে সবুজায়নের বার্তা দেন বিরাট কোহলিরা। গাছ না কেটে পৃথিবীকে বাঁচানোর সচেতনতা ভক্তদের মধ্যে তৈরি করাই আরসিবি-র লক্ষ্য থাকে। এই বছরও তার অন্যথা হচ্ছে না। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে তাই সবুজ জার্সি পরে মাঠে নামছেন কোহলি-ডু'প্লেসিরা।

আরও পড়ুন: ১১ ম্যাচ হয়ে গেল, নজর কাড়ল না- RCB-র ১০.৭৫ কোটির বোলারে হতাশ জাদেজা

আরসিবি-র এই সবুজ জার্সিটা কিন্তু বেশ আকর্ষণীয়। বেশ গ্ল্যামারাস। তবে আরসিবি-র জন্য কিন্তু কখনও-ই লাকি বলে প্রমাণিত হয়নি এই সবুজ জার্সিটি। সবুজ জার্সিতে তারা এখনও একটি ম্যাচও জিততে পারেনি। তবে ভক্তরা আশা করছেন যে, ফ্যাফ ডু'প্লেসির নেতৃত্বে ইতিহাস নতুন করে লিখবে ব্যাঙ্গালোর।

আরসিবি এখনও পর্যন্ত ১১ ম্যাচের মধ্যে ৬টিতে জিতেছে। ৫টি ম্যাচ হেরেছে। বর্তমানে পয়েন্ট টেবলের চতুর্থ স্থানে রয়েছে তারা। এদিকে ছয়ে থাকা হায়দরাবাদ চাইবে, ব্যাঙ্গালোরকে হারিয়ে প্লে-অফের দিকে আরও এগিয়ে যেতে। দুই দলের কাছেই কিন্তু ম্যাচটি সমান ভাবে গুরুত্বপূর্ণ।

বন্ধ করুন