বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনা আবহে ফের মানবিক মুখ! দেশবাসীর সাহায্যে এগিয়ে এলেন জয়দেব উনাদকাট
জয়দেব উনাদকাট। ছবি- টুইটার।
জয়দেব উনাদকাট। ছবি- টুইটার।

করোনা আবহে ফের মানবিক মুখ! দেশবাসীর সাহায্যে এগিয়ে এলেন জয়দেব উনাদকাট

  • করোনা পরিস্থিতির মোকাবিলায় আইপিএল থেকে প্রাপ্ত বেতনের দশ শতাংশ দানের অঙ্গীকার করলেন রাজস্থান রয়্যালসের তারকা বোলার জয়দেব উনাদকাট।

করোনাবিধ্বস্ত ভারতের দিকে দেশ বিদেশের একাধিক ব্যক্তিত্বরা ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এইবার সেই তালিকায় যুক্ত হল আরও এক নাম। করোনা পরিস্থিতির মোকাবিলায় আইপিএল থেকে প্রাপ্ত বেতনের দশ শতাংশ দানের অঙ্গীকার করলেন রাজস্থান রয়্যালসের তারকা বোলার জয়দেব উনাদকাট।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই সিদ্ধান্তের কথা জানান উনাদকাট নিজেই। একটি ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন, ‘বর্তমান সময়ে আমাদের দেশ ভীষণ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে ক্রিকেট খেলতে পেরে আমি কতটা ভাগ্যবান, সেই বিষয়ে আমি ভালভাবে অবগত। আমি জানি নিজের আপনজনকে হারানোর কষ্টটা ঠিক কতটা। তাই আমি আমার আইপিএল থেকে প্রাপ্ত বেতনের দশ শতাংশ জরুরি মেডিক্যাল পরিষেবার উদ্দেশ্যে এই কঠিন পরিস্তিতিতে আর্থিক সমস্যায় জর্জরিত মানুষের জন্য দান করার সিদ্বান্ত নিয়েছি। আমার পরিবার এই অর্থ যাতে সঠিক জায়গায় পৌঁছায়, সেই দিকে লক্ষ্য রাখবে। জয় হিন্দ!’

তাঁর আইপিএল ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালসও করোনাযুদ্ধে সাড়ে সাত কোটি টাকা দানের অঙ্গীকার করেছে মাত্র কয়েক ঘন্টা আগেই। করোনা আবহে আইপিএল অনুষ্ঠিত হওয়া নিয়ে বারংবার প্রশ্ন উঠলেও ক্রিকেটাররা বারবার প্রমাণ করছেন, এই যুদ্ধে তাঁরাও জনগণের পাশেই আছেন।

বন্ধ করুন