বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RR vs CSK: ধোনি যখন প্রহরী, রান চুরি সম্ভব নয়! মাহির নিখুঁত নিশানার শিকার ধ্রুব জুরেল- ভিডিয়ো

RR vs CSK: ধোনি যখন প্রহরী, রান চুরি সম্ভব নয়! মাহির নিখুঁত নিশানার শিকার ধ্রুব জুরেল- ভিডিয়ো

রান-আউট হচ্ছেন জুরেল। ছবি- টুইটার।

Rajasthan Royals vs Chennai Super Kings IPL 2023: জয়পুরে ধ্রুব জুরেলকে আন্ডার আর্ম থ্রোয়ে রান-আউট করেন মহেন্দ্র সিং ধোনি, দেখুন সেই ভিডিয়ো।

স্টাম্পের ঠিক পিছনে দাঁড়িয়ে থাকা মহেন্দ্র সিং ধোনি যতটা ভয়ঙ্কর ব্যাটসম্যানদের কাছে, স্টাম্প থেকে বহু দূরে কিপিং করা ধোনিও ততটাই বিপজ্জনক। বিষয়টা আরও একবার বোঝা গেল সোয়াই মান সিংহ স্টেডিয়ামে।

পেসারদের বলে ধোনি দূরে কিপিং করলেও ব্যাটসম্যানদের সতর্ক থাকা কতটা জরুরি, সেটা হাড়ে হাড়ে টের পেলেন রাজস্থান রয়্যালসের ধ্রুব জুরেল। সচরাচর ইনিংসের শেষের দিকে কিপারদের হাতে বল থাকলেও ব্যাটসম্যানরা দৌড়ে প্রান্তবদল করে এক রান চুরি করে নেন। আসলে কিপারদের হাতে গ্লাভস থাকে বলেই বল ছুঁড়তে সমস্যা হয় তাঁদের। সেকারণেই স্টাম্প লক্ষ্য করে আন্ডার আর্ম থ্রো করতে দেখা যায় কিপারদের।

ধোনি প্রায়শই ইনিংসের শেষ ওভারে কিপিং করার সময় এক হাতের গ্লাভস খুলে রাখেন, যাতে বল ছুঁড়তে সুবিধা হয়। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইনিংসের শেষ বলে ওয়াশিংটন সুন্দরকে সেভাবেই পরিকল্পনামাফিক রান-আউট করেন ধোনি। এবার জুরেলকে হাতে গ্লাভস থাকা সত্ত্বেও দূর থেকে বল ছুঁড়ে রান-আউট করেন ধোনি।

রাজস্থানের বিরুদ্ধে প্রথম ইনিংসের শেষ ওভারে বল করতে আসেন চেন্নাইয়ের মাথিসা পথিরানা। চতুর্থ বল করার সময় একটি ওয়াইড করে বসেন তিনি। ওয়াইড বলে বাই-রান হিসেবে সিঙ্গল চুরি করার চেষ্টায় দৌড় শুরু করেন দেবদূত পাডিক্কাল ও ধ্রুব জুরেল। ধ্রুব নন-স্ট্রাইকার প্রান্ত থেকে ব্য়াটিং ক্রিজে পৌঁছনোর আগেই ধোনি আন্ডার আর্ম থ্রোয়ে স্টাম্প ভেঙে দেন। ফলে রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় জুরেলকে।

ধ্রুব জুরেলকে আন্ডার আর্ম থ্রোয়ে ধোনির রান-আউট করার ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে

আউট হওয়ার আগে ধ্রুব জুরেল ৩টি চার ও ২টি ছক্কার সাহায্য়ে ১৫ বলে ৩৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন। রাজস্থান রয়্যালসকে ২০০ রানের গণ্ডি পার করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন তিনি।

আরও পড়ুন:- RR vs CSK: যশস্বীর ব্যাটে ম্যাক্সওয়েল ফ্লেভার, জাদেজাকে দুর্দান্ত সুইচ হিটে গ্যালারিতে ফেললেন জসওয়াল- ভিডিয়ো

জয়পুরে টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান দলনায়ক সঞ্জু স্যামসন। রয়্যালস নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০২ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। মাত্র ২৬ বলে ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করেন যশস্বী জসওয়াল। শেষমেশ তিনি ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৭৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন।

এছাড়া জোস বাটলার ২৭, সঞ্জু স্যামসন ১৭, শিমরন হেতমায়ের ৮, দেবদূত পাডিক্কাল ২৭ ও রবিচন্দ্রন অশ্বিন ১ রানের যোগদান রাখেন। চেন্নাইয়ের হয়ে ২টি উইকেট নেন তুষার দেশপান্ডে। ১টি করে উইকেট দখল করেন রবীন্দ্র জাদেজা ও মাহিশ থিকসানা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র চার রাজ্যে ভোটের আগে ধানের ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র! নজরে ডাল-তৈলবীজও

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.